রোজ শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১:৫৭


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
আবারও পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা

আবারও পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক:

আমদানিকারকের স্টিকার ছাড়া নামিদামি ব্র্যান্ডের বিদেশি কসমেটিক্স ব্যবহার করায় আবারও বিউটিশিয়ান কানিজ আলমাস খানের প্রতিষ্ঠান পারসোনাকে ছয় লাখ টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে পারসোনা বিউটি পার্লারকে ৩ লাখ ও পারসোনা এডামস পার্লারকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। একই অপরাধে আলভিরাস বিউটি কেয়ারকে তিন লাখ টাকা জ‌রিমানা করা হয়।
বৃহস্পতিবার ধানমন্ডি-২৭ নম্বর শাখায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর অভিযান চালিয়ে তাদের এই জরিমানা করে।
এদিন দুপুরে ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করেন অধিদফতরের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মণ্ডল ও আফরোজা রহমান।
অভিযানের বিষয়ে মনজুর মোহাম্মদ শাহরিয়ার জাগো নিউজকে বলেন, এখানে অনেক কসমেটিক্স পেয়েছি, যেগুলোর আমদানিকারকের কোনো স্টিকার নেই এবং কোন দেশের তৈরি তাও নেই। আমরা আগেও বার বার বলেছি তাদের যে পণ্য আমদানি করা, সেগুলোতে আমদানিকারকের স্টিকার থাকতে হবে। পারসোনার মতো একটি প্রতিষ্ঠানের প্রতি মানুষের অনেক বিশ্বাস রয়েছে। তাদের গত বছর একই অভিযোগে জরিমানা করা হয়েছিল।
উল্লেখ্য, গত বছরের ১২ জুন বিদেশি পণ্য বলে রূপসজ্জায় নকল ও ভেজাল প্রসাধনী ব্যবহারের দায়ে পারসোনাকে চার লাখ টাকা জরিমানা করা হয়। এর মধ্যে পারসোনা উইমেনকে আড়াই লাখ এবং পারসোনা ম্যানকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam