রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:০০


শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!
ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ আটক

ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ আটক

অনলাইন নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চার ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে এক মাদ্রাসার অধ্যক্ষকে আটক করেছে র‍্যাব-১১। উপজেলার ভূঁইগড় এলাকা থেকে শনিবার দুপুরে তাকে আটক করে হয়েছে। আটক শিক্ষকের নাম মোস্তাফিজুর রহমান (৩৪)। সে নেত্রকোনা জেলার সদর উপজেলার কাওয়াল কোনা এলাকার বাসিন্দা।
র‍্যাব সূত্রে জানা যায়, মোস্তাফিজুর রহমান উপজেলার ভূঁইগড় এলাকায় অবস্থিত দারুল হুদা আল ইসলামিয়া মহিলা মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ। ছয় বছর আগে সে ঐ মাদ্রাসাটি প্রতিষ্ঠা করে।
স্থানীয় লোকজন ও র‍্যাব সূত্রে জানা যায়, ভূঁইগড় এলাকায় একটি চারতলা ভবনের নিচতলায় অবস্থিত দারুল হুদা আল ইসলামিয়া মহিলা মাদ্রাসা ও এতিমখানা। ওই মাদ্রাসায় ৯৫ জন ছাত্রী লেখাপড়া করছে। এর মধ্যে ৩০ থেকে ৩৫ জন ছাত্রী মাদ্রাসায় আবাসিকভাবে লেখাপড়া করছে। র‍্যাব-১১ –এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন প্রথম জানান, তাঁদের কাছে অভিযোগ আসে অধ্যক্ষ মোস্তাফিজুর মাদ্রাসার চার ছাত্রীকে গত তিন মাস ধরে ধর্ষণ করেছেন। অভিযোগের ভিত্তিতে র‍্যাব তদন্তে নামে। প্রাথমিকভাবে তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া যায়। পরে শনিবার দুপুরে অভিযান চালিয়ে মোস্তাফিজুরকে মাদ্রাসা থেকে আটক করা হয়। তিনি আরও বলেন, ধর্ষণের শিকার অনেক ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। ধর্ষণের সময় চিৎকার করলে তাদের মারধর করতো মোস্তাফিজ।
র‍্যাব-১১ কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব সাংবাদিকদের বলেন, ‘ঐ অধ্যক্ষের মুঠোফোনে আমরা কিছু রেকর্ড পেয়েছি। সেগুলো আমরা খতিয়ে দেখছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮