রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:১১


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
জঙ্গি আস্তানা সন্দেহে ঢাকার মোহাম্মদপুরের একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব

জঙ্গি আস্তানা সন্দেহে ঢাকার মোহাম্মদপুরের একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব

অনলাইন নিউজঃ রাজধানীর মোহাম্মদপুরের বাসিলার মেট্টো হাউজিং এর একটি টিনশেড বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল রোববার দিবাগত রাত তিনটার পর থেকে বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়িটির ভেতর থেকে গুলি ও দুটি বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে বলে দাবি করেছে র‌্যাব।

বাড়িটির আশপাশের লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে। আজ সোমবার সকালে র‌্যাবের পরিচালক (গণমাধ্যম) মুফতি মাহমুদ খান বাড়িটি ঘিরে রাখার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাড়িটির ভেতর কতজন ‘জঙ্গি’ রয়েছে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। বাড়িটির তত্ত্বাবধানকারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল ও ডগ স্কোয়াড ঘটনাস্থলে যাচ্ছে মর্মে তথ্য জানা গেছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮