রোজ শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:০৫


শিরোনামঃ
বাবুগঞ্জে উপজেলায় চাঁদপাশা হাইস্কুল এ্যন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার
ডিআইজি মিজানকে কেন দুদক গ্রেপ্তার করছে না: আপিল বিভাগ

ডিআইজি মিজানকে কেন দুদক গ্রেপ্তার করছে না: আপিল বিভাগ

অনলাইন ডেস্কঃ
পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান। ধানসিড়িঁ নিউজের ফাইল ছবি দুর্নীতি দমন কমিশনের (দুদক) তদন্ত কর্মকর্তাকে ঘুষ দেওয়ার কথা জানানোর পরও পুলিশের উপ মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না তা জানতে চেয়েছেন সুপ্রিম কোর্ট।

আজ রোববার একটি মামলার আপিল শুনানি চলাকালে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন চার বিচারপতির আপিল বেঞ্চ দুদকের আইনজীবীর উদ্দেশে এ কথা বলেন। বেঞ্চ দুদকের সক্ষমতা নিয়েও প্রশ্ন তোলেন।
এ সময় আদালতে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তা মিজানুর রহমানের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের তদন্ত করছে দুদক। দুদকের তদন্তকারী কর্মকর্তা এনামুল বাছিরকে ৪০ লাখ টাকা ঘুষ দেওয়ার কথা নিজেই বলেন মিজানুর।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান পরে সাংবাদিকদের বলেন, আদালত বলেছেন, ডিআইজি মিজান কি দুদকের চাইতে বড়? তাঁকে তো আপনারা গ্রেপ্তার করতে পারছেন না। এই মামলায় তাঁকে কেন অ্যারেস্ট করছেন না? তিনি বলেন, ‘আমি বলেছি, আমার যে লোক (এনামুল বাছির) আমি তাঁকে সাসপেন্ড করেছি।’
খুরশীদ আলম বলেন, ডিআইজি মিজানের বিরুদ্ধে অভিযোগ তদন্তের জন্য নতুন একজনকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি কাজ শুরু করেছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮