রোজ শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৩:৫১


শিরোনামঃ
বাবুগঞ্জে উপজেলায় চাঁদপাশা হাইস্কুল এ্যন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার
দেশের ১৯টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেওয়া হয়েছে।

দেশের ১৯টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেওয়া হয়েছে।

অনলাইন ডেস্ক:

দেশের ১৯টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেওয়া হয়েছে। এর মধ্যে ১৩ জন উপসচিব নতুন করে ডিসি হয়েছেন। বাকি ছয়টি জেলায় বিদ্যমান ডিসিদের মধ্যে থেকেই বদলির মাধ্যমে এই পরিবর্তন করা হয়েছে।

এ বিষয়ে আজ মঙ্গলবার প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আগামী মাসে অনুষ্ঠেয় ডিসি সম্মেলনের আগেই মাঠ প্রশাসনের সবচেয়ে গুরুত্বপূর্ণ এই পদে বড় ধরনের এই পরিবর্তন করা হলো।

নতুন করে ডিসি হওয়া কর্মকর্তাদের মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এস এম তরিকুল ইসলামকে গাজীপুরে, অতুল সরকারকে ফরিদপুরে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শাহিদা সুলতানাকে গোপালগঞ্জে, দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যানের একান্ত সচিব মো. মনিরুজ্জামান তালুকদারকে মুন্সিগঞ্জে, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব মো. মামুনুর রশিদকে বাগেরহাটে, মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত উপসচিব ফারুক আহমেদকে সিরাজগঞ্জে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দিলসাদ বেগমকে রাজবাড়ী, জোহর আলীকে ঝালকাঠি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর একান্ত সচিব হারুন-অর-রশিদকে নওগাঁ, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবু জাফরকে লালমনিরহাটে, ভূমিমন্ত্রীর একান্ত সচিব হাফিজুর রহমান চৌধুরীকে নীলফামারী, সমাজকল্যাণমন্ত্রীর একান্ত সচিব আসিফ আহসানকে রংপুর এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপপরিচালক মোস্তাইন বিল্লাহকে বরগুনার ডিসি করা হয়েছে।

এ ছাড়া বরগুনার ডিসি কবির মাহমুদকে পাবনায়, নওগাঁর ডিসি মিজানুর রহমানকে ময়মনসিংহে, পাবনার ডিসি মো.জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জে, ঝালকাঠির ডিসি হামিদুল হককে রাজশাহী, লালমনিরহাটের ডিসি মোহাম্মদ শফিউল আরিফকে যশোরে এবং নীলফামারির ডিসি নাজিয়া শিরিনকে মৌলভীবাজারের ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮