রোজ শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১২:৩৬


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

প্রতিবেদন (অপরাধ চিত্র):
প্রতিবেদক- নওরোজ কবির

ব্যাপ্টিস্ট মিশন রোডে (মানিক মিয়ার গ্যারেজ সংলগ্ন) এলাকা জুড়ে বখাটেদের একটা অলিখিত আখড়া গড়ে উঠেছে। তারা এলাকার নাম দিয়েছে “বেকার পয়েন্ট”। বিভিন্ন বাসার দেয়ালে “বেকার পয়েন্ট” লিখে একটা স্থায়ী আখড়া গড়ে তুলেছে। তাদের দৌড়াত্বে স্থানীয় শান্তি প্রিয় লোকজন অতীষ্ঠ হয়ে পড়েছে। মেয়ে/মহিলাদের টিজ করা, ধূমপান, নেশা, হৈহুল্লোর করা তাদের নৈমিত্তিক কাজ, একরকম বেপরোয়া মনোভাব। প্রতিবাদ করতে গেলে তাদের হাতে হেনস্থা হতে হয় তাই এলাকাবাসী মান-সম্মানের ভয়ে অনেকটা নিরূপায় হয়ে নিরবেই সহ্য করছিলেন তাদের দৌরাত্ব। তাদের এই বেপরোয়া মনোভাবের পিছনের উৎস কি?

খবর জানতে পেরে বরিশাল বিএমপি পুলিশ ২২-৫-২০১৯ রাত ৮/৮.৩০ টার দিকে আকস্মিক অভিযান চালিয়ে তাদের কয়েকজনকে আটক করে কোতয়ালী থানায় সোপর্দ করেন। এতেকরে এলাকাবাসীর মনে কিছুটা স্বস্তি ফিরে এসেছে এবং বিএমপিকে ধন্যবাদ জানিয়েছেন। তারা আশা করছেন ভবিষ্যতে এই ধরণের পরিস্থিতির আর পূনরাবৃত্তি হবে না সেরকম পদক্ষেপ গ্রহণ করবেন।

বরিশালের বিভিন্ন অলিগলিতে এই ধরণের বখাটেদের উৎপাত রয়েছে। বিএমপি বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন সকলের এটাই প্রত্যাশা।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam