রোজ বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:১৯


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

বখাটেদের বেকার পয়েন্টে বিএমপির অভিযান

প্রতিবেদন (অপরাধ চিত্র):
প্রতিবেদক- নওরোজ কবির

ব্যাপ্টিস্ট মিশন রোডে (মানিক মিয়ার গ্যারেজ সংলগ্ন) এলাকা জুড়ে বখাটেদের একটা অলিখিত আখড়া গড়ে উঠেছে। তারা এলাকার নাম দিয়েছে “বেকার পয়েন্ট”। বিভিন্ন বাসার দেয়ালে “বেকার পয়েন্ট” লিখে একটা স্থায়ী আখড়া গড়ে তুলেছে। তাদের দৌড়াত্বে স্থানীয় শান্তি প্রিয় লোকজন অতীষ্ঠ হয়ে পড়েছে। মেয়ে/মহিলাদের টিজ করা, ধূমপান, নেশা, হৈহুল্লোর করা তাদের নৈমিত্তিক কাজ, একরকম বেপরোয়া মনোভাব। প্রতিবাদ করতে গেলে তাদের হাতে হেনস্থা হতে হয় তাই এলাকাবাসী মান-সম্মানের ভয়ে অনেকটা নিরূপায় হয়ে নিরবেই সহ্য করছিলেন তাদের দৌরাত্ব। তাদের এই বেপরোয়া মনোভাবের পিছনের উৎস কি?

খবর জানতে পেরে বরিশাল বিএমপি পুলিশ ২২-৫-২০১৯ রাত ৮/৮.৩০ টার দিকে আকস্মিক অভিযান চালিয়ে তাদের কয়েকজনকে আটক করে কোতয়ালী থানায় সোপর্দ করেন। এতেকরে এলাকাবাসীর মনে কিছুটা স্বস্তি ফিরে এসেছে এবং বিএমপিকে ধন্যবাদ জানিয়েছেন। তারা আশা করছেন ভবিষ্যতে এই ধরণের পরিস্থিতির আর পূনরাবৃত্তি হবে না সেরকম পদক্ষেপ গ্রহণ করবেন।

বরিশালের বিভিন্ন অলিগলিতে এই ধরণের বখাটেদের উৎপাত রয়েছে। বিএমপি বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন সকলের এটাই প্রত্যাশা।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮