রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৯:২৮


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট

বরিশালে দলিল লেখক খুন, আটক ৩

স্টাফ রিপোর্টারঃ বরিশাল সদর উপজেলায় দলিল লেখককে কুপিয়ে হত্যা করা হয়েছে; এ ঘটনায় তার স্ত্রী ও শ্যালকসহ মোট ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগরের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে বরিশাল কোতোয়ালি থানা সূত্রে জানা যায়।

নিহত রেজাউল করিম রিয়াজ (৪০) ঐ এলাকার ছত্তার হাওলাদার এর ছেলে এবং পেশায় দলিল লেখক ছিলেন।

উক্ত ঘটনায় মোট ৩ জনকে আটক করা হয়েছে, আটককৃতরা হলেন- রিয়াজের স্ত্রী লিজা, শ্যালক ইমন এবং এক প্রতিবেশি।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে নিজের ঘরে ঘুমান রেজাউল; এ সময় তার স্ত্রীও ওই ঘরে ছিলেন। সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য লিজা, ইমন ও এক প্রতিবেশিকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, “বসতঘরের এক প্রান্তে ছোট একটি সিঁদ কাটা রয়েছে, তবে তা দিয়ে ভিতরে মানুষ আসা নিয়ে সন্দেহ রয়েছে। এটি নিঃসন্দেহে একটি হত্যাকান্ড”।

লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam