রোজ বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ১:৩১


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।

মোবাইল নেটওয়ার্ক বিঘ্ন ঘটতে পারে ১ ও ৭ এপ্রিল

ধানসিঁড়ি নিউজ ডেস্ক :: মোবাইল অপারেটরদের তরঙ্গ পুনর্বিন্যাসের কারণে ১ ও ৭ এপ্রিল রাতে টেলিযোগাযোগ সেবা বিঘ্নিত হতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বুধবার (৩১ মার্চ) বিটিআরসি এক বিজ্ঞপ্তিতে জানায়, প্রথম ধাপে ১ এপ্রিল রাত ১১টা থেকে ২ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত এবং দ্বিতীয় ধাপে ৭ এপ্রিল রাত ১১টা থেকে ৮ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত টেলিযোগাযোগ সেবা বিঘ্নিত হতে পারে।

বিটিআরসি জানায়, গত ৮ মার্চ নিলামের মাধ্যমে ১৮শ মেগাহার্টজ ব্যান্ডে ৭.৪ মেগাহার্টজ এবং ২১শ মেগাহার্টজ ব্যান্ডে ২০ মেগাহার্টজসহ সর্বমোট ২৭.৪ মেগাহার্টজ তরঙ্গ গ্রামীণফোন, রবি ও বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেডকে বরাদ্দ দেওয়া হয়েছে। ফলে আগে বরাদ্দ করা তরঙ্গের সঙ্গে নিলামে বরাদ্দ নতুন তরঙ্গ একত্রীকরণ করতে গিয়ে তরঙ্গ পুনর্বিন্যাস করা হয়েছে।

‘যার কারণে প্রথম ধাপে ১ থেকে ২ এপ্রিল ১৮শ মেগাহার্জ ব্যান্ড এবং ৭ থেকে ৮ এপ্রিল ২১শ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ পরিবর্তনজনিত কার্যক্রমের জন্য প্রতিদিন নির্দিষ্ট কিছু সময়ে মোবাইল নেটওয়ার্ক সেবায় সাময়িক বিঘ্ন ঘটতে পারে। ’

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে বিটিআরসি।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮