রোজ বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:৩৭


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, রাস্তার কি হাল!

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, রাস্তার কি হাল!


নিজস্ব প্রতিবেদকঃ বিভিন্ন সময়ের চেয়ে বর্তমান সময়ে শের- ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের ভিতর এবং বাহিরের পরিস্থিতি ভাল এবং প্রশংসার দাবীদার। বিশেষ করে ভিতরে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড চলছে যা খুব দ্রুত এবং অল্পসময়ের মধ্যেই তা জনগনের কল্যাণে ব্যবহৃত হবে। তাতে নিঃসন্দেহে জনগন উপকৃত হবে এবং ভাল সেবা পাবে।

নানান উন্নয়ন প্রকল্পের মধ্যেও বরাবরই অবহেলিত হয়ে আছে মেডিকেলের চারপাশের রাস্তাটি বিশেষ করে মেডিকেলের প্রধান গেট থেকে পরমানু গবেষনা কেন্দ্রের মুখ পর্যন্ত। যা সামান্য পরিমান বৃষ্টি হলেই স্বাভাবিক চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এমতাবস্থায় এইটুকু রাস্তা মেরামত করা এখন সময়ের দাবী হয়ে পড়েছে।  রোগী ও রোগীর স্বজন সহ আগত সকল আগুন্তকদের চলাচলের এই পথটুকু মেরামত করার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কাম্য।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮