রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৪:১২


শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!
স্বেচ্ছায় সেবা প্রদানের লক্ষ্যে বাবুগঞ্জে সজাগ এর আত্বপ্রকাশ, ইফতার সামগ্রী বিতরণ।

স্বেচ্ছায় সেবা প্রদানের লক্ষ্যে বাবুগঞ্জে সজাগ এর আত্বপ্রকাশ, ইফতার সামগ্রী বিতরণ।

————— সোহেল আহমেদ।
সহোযোগীতার ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষেত্র তৈরি করে আমরা যদি দুঃস্থ মানুষের পাশে এগিয়ে আসি তাহলে সমাজ থেকে ধনী-গরিবের ব্যবধান কমে যাবে। কারো আশায় না থেকে নিজ উদ্যোগে মানবকল্যাণে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠনের কাজে বিত্তবানদের অংশ নিতে হবে বলে মন্তব্য করেছেন বরিশাল ইউনিভার্সিটির সহকারি রেজিস্টার ড.মো:বাহাউদ্দিন গোলাপ।
বাবুগঞ্জে স্বেচ্ছায় সেবামুলক সংগঠন সজাগ এর আত্বপ্রকাশ ও অসহায় পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। স্থানীয় তরুন সমাজের সমন্বয়ে গঠিত সজাগ এর প্রতিষ্টাতা সভাপতি প্রভাষক মো: মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানের উদ্বোধন করেন চাঁদপাশা হাইস্কুল ও কলেজ এর অধ্যক্ষ মোসাম্মাৎ তাহমিনা আকতার।

গত রোববার দুপুরে কলেজ অডিটোরিয়ামে অনুষ্টিত সজাগ এর আত্বপ্রকাশ অনুষ্টানে মোট ২৫ টি অসহায় পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সেবা দেয়ার মানুসিকতা নিয়ে গঠিত সজাগ এর অর্ধশত কর্মির নিজস্ব অর্থসহয়তায় আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রভাষক আমিনুর রহমান শামীম, বিমানবন্দর থানা প্রেসক্লাবের সভাপতি আরিফ আহমেদ মুন্না, গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার মো: ফারুক হোসেন, সংগঠনের নির্বাহি সদস্য মো: আলামিন হোসেন, মো: পাভেল, মো: ইব্রাহিম হোসেন, মো: সাগর সহ স্থানীয় নবীন প্রবীন স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮