রোজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, বিকাল ৫:৩২


					
				
আমার ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণের জন্য ধন্যবাদ: ম্যাককালাম

আমার ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণের জন্য ধন্যবাদ: ম্যাককালাম

অনলাইন ডেস্ক:

নিউজিল্যান্ডের সাবেক তারকার ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ-২০১৯ এর গ্রুপ পর্ব নিয়ে খাতা-কলমে অঙ্ক কষে ভবিষ্যদ্বাণী করেন, যা ইনস্টাগ্রামে পোস্টও করেন। ওই পোস্টে তিনি বলেন, এবার বিশ্বকাপে বাংলাদেশ মাত্র একটি ম্যাচ জিতবে। সেটি শ্রীলঙ্কার বিপক্ষে।

ম্যাককালামের ওই ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করে বাংলাদেশ আজ নিজেদের প্রথম ম্যাচেই দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে পেয়েছে দারুণ এক জয়। রোববারের ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারায় বাংলাদেশ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৩০ রান তোলে টাইগাররা। শেষ পর্যন্ত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩০৯ রানে থামে প্রোটিয়াদের ইনিংস।

এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ম্যাককালামকে একহাত নিতে শুরু করেন টাইগার ভক্তরা। নিউজিল্যান্ডের সাবেক এই ক্রিকেটারকে খোঁচা দিয়ে অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

Brendon McCullum

@Bazmccullum
Impressive performance from @BCBtigers to defeat @OfficialCSA. I expected SA to win but Bangladesh played well. In regards to my predictions, thanks for the feedback on getting this one wrong. Won’t be the last but average at the end will look alright I think. Can’t win em all 😉

5,008
12:02 AM – Jun 3, 2019
Twitter Ads info and privacy
1,625 people are talking about this

বাংলাদেশের ম্যাচ শেষে ম্যাককালাম নিজেও একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, মন কেড়ে নেওয়া পারফরম্যান্সের মধ্য দিয়ে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে বাংলাদেশ। আমি আশা করেছিলাম, সাউথ আফ্রিকা জিতবে, কিন্তু বাংলাদেশ ভালো খেলেছে। আমার প্রেডিকশন সম্পর্কে বলব, এই ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করার জন্য ধন্যবাদ।

তিনি আরও লিখেছেন, এটাই হয়ত শেষ ভুল নয়। তবে শেষে গড়পড়তায় আমার প্রেডিকশন অনেকটা নির্ভুলই থাকবে। আমার প্রেডিকশনের বাইরে সবাই জিততে পারবে না

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam