রোজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১৬


					
				
গাজীপুরে কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

গাজীপুরে কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

নিউজ ডেস্ক :  গাজীপুর মহানগরের সালনা এলাকায় এক কিশোরীকে (১৪) গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

গতকাল শুক্রবার রাত আড়াইটার দিকে মেট্রোপলিটন বাসন থানার তেলিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরিফ ওরফে সবুজ (২৮) শেরপুর জেলার নালিতাবাড়ী থানার বরুড়াজানি গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে। সে নগরীর বাসন থানার টেকনগপাড়া এলাকায় বাসা ভাড়া থেকে গ্যারেজ মিস্ত্রীর কাজ করতো।

র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১ অক্টোবর রাত ১০ টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের সালনার স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণীর কিশোরী ছাত্রীকে বাসায় ফেরার পথে অপহরন করেন আরিফসহ তার বন্ধুরা। পরে আরিফের বন্ধু রাসেলের সালনাস্থ ভাড়া বাসায় সারা রাত ভিকটিমের হাত, পা, মুখ বেঁধে তিন জনে পালাক্রমে গণধর্ষণ করে ও ভিডিও ধারণ করে। পরবর্তীতে ভোর রাতে ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে হাত, পা, রশি দিয়ে বেঁধে মুখে কসটেপ এবং গলায় ওড়না পেচিয়ে বক্স খাটের ভেতর আটকে রেখে ধর্ষণকারীরা পালিয়ে যায়। গোঙ্গানীর শব্দে পাশের বাসার ভাড়াটিয়ারা এগিয়ে এসে দেখে পরিবারকে সংবাদ দিলে ভিকটিমকে উদ্ধার করা হয়।

পরে এলাকাবাসীর সহায়তায় ভিকটিমকে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গাজীপুর মেট্রো সদর থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। পরে গত শুক্রবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর তেলিপাড়া এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামী আরিফ ওরফে সবুজকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টায় র‌্যাবের অভিযান অব্যাহত আছে বলে জানানো হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮