রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:২৩

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
জয়পুর হাটে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে, শিশুসহ নিহত ৮

জয়পুর হাটে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে, শিশুসহ নিহত ৮

জয়পুরহাটের সদর উপজেলায় একটি বাস খাদে পড়ে ৮ জন নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩৫ জন।

সদর থানার ওসি সিরাউল ইসলাম জানান, উপজেলার বানিয়াপাড়া এলাকার জয়পুরহাট-বগুড়া সড়কে শুক্রবার বেলা পৌনে ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন – জয়পুরহাটের কালাই উপজেলার কাদিরপুর গ্রামের আবু বকর চৌধুরীর স্ত্রী রেবেকা বেগম হেনা (৪৮), পাঁচবিবি উপজেলার করিয়া গ্রামের হুমায়ুনের সাত মাসের মেয়ে হুমায়রা, রতনপুর গ্রামের শাসসুদ্দীনের স্ত্রী জাকিয়া সুলতানা (৩৫), উচনা গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী জাহেরা বেগম (৫৫), গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার আমবাড়ি গ্রামের আবদুল জলিলের মেয়ে শারমিন (২০) ও রংপুরের পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর গ্রামের দিলিপ মুরমুর মেয়ে রিপা (৩)।

দুর্ঘটনাস্থল থেকে অন্তত ৩৫ জনকে উদ্ধার করে জয়পুরহাট সদর হাপাতালে পাঠানো হয় বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে। পরে তাদের মধ্যে আটজনকে বগুরার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।