রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:০৯

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই স্লোগান কে সামনে রেখে কাজ করছে বিডি ক্লিন

“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই স্লোগান কে সামনে রেখে কাজ করছে বিডি ক্লিন

নিজস্ব প্রতিবেদকঃ “পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” – এই স্লোগানকে সামনে রেখে প্রতিনিয়ত কাজ করে চলছে বিডি ক্লিন। দেশের প্রায় প্রতিটি জেলায় রয়েছে তাদের কার্যক্রম। তারই ধারাবাহিকতায় গতকাল ১৯শে  এপ্রিল, ২০১৯ রোজ শুক্রবার বিডি ক্লিন-বরিশাল এর কিছু উদ্যমী তরুন সদস্যরা পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রমে অংশ নেয় তালতলী বাজার, চরবাড়িয়া, বরিশাল ও তার আশপাশের এলাকায়।

ছবিঃ তালতলী ইভেন্টে অংশ নেয়া অংশগ্রহনকারীদের একাংশ

এই পরিচ্ছন্নতার যুদ্ধে একাত্ত্বতা প্রকাশ করে বিডি-ক্লিন এর সাথে যুক্ত হন এবং সবাইকে পরিচ্ছন্নতার শপথ পড়ান চরবাড়িয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মাহাতাব হোসেন সুরুজ।

বিডি ক্লিন কাজ করছে, নাগরিক সচেতনতার জন্য, যাতে সবাই যেখানে সেখানে ময়লা না ফেলে ডাস্টবিন ব্যবহার করে। বিডি ক্লিন এর সদস্যদের কথা “আমার আপনার একটু সচেতনতায় গড়ে উঠতে পারে একটি পরিচ্ছন্ন শহর, একটি পরিচ্ছন্ন দেশ।”

একটি পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে ধীরে ধীরে এগিয়ে চলছে বিডি ক্লিন-বরিশাল এর পরিচ্ছন্নতা কার্যক্রম।