রোজ রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৯:২৮

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই স্লোগান কে সামনে রেখে কাজ করছে বিডি ক্লিন

“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই স্লোগান কে সামনে রেখে কাজ করছে বিডি ক্লিন

নিজস্ব প্রতিবেদকঃ “পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” – এই স্লোগানকে সামনে রেখে প্রতিনিয়ত কাজ করে চলছে বিডি ক্লিন। দেশের প্রায় প্রতিটি জেলায় রয়েছে তাদের কার্যক্রম। তারই ধারাবাহিকতায় গতকাল ১৯শে  এপ্রিল, ২০১৯ রোজ শুক্রবার বিডি ক্লিন-বরিশাল এর কিছু উদ্যমী তরুন সদস্যরা পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রমে অংশ নেয় তালতলী বাজার, চরবাড়িয়া, বরিশাল ও তার আশপাশের এলাকায়।

ছবিঃ তালতলী ইভেন্টে অংশ নেয়া অংশগ্রহনকারীদের একাংশ

এই পরিচ্ছন্নতার যুদ্ধে একাত্ত্বতা প্রকাশ করে বিডি-ক্লিন এর সাথে যুক্ত হন এবং সবাইকে পরিচ্ছন্নতার শপথ পড়ান চরবাড়িয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মাহাতাব হোসেন সুরুজ।

বিডি ক্লিন কাজ করছে, নাগরিক সচেতনতার জন্য, যাতে সবাই যেখানে সেখানে ময়লা না ফেলে ডাস্টবিন ব্যবহার করে। বিডি ক্লিন এর সদস্যদের কথা “আমার আপনার একটু সচেতনতায় গড়ে উঠতে পারে একটি পরিচ্ছন্ন শহর, একটি পরিচ্ছন্ন দেশ।”

একটি পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে ধীরে ধীরে এগিয়ে চলছে বিডি ক্লিন-বরিশাল এর পরিচ্ছন্নতা কার্যক্রম।