রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:০৭

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
ইভটেজিং সহ সকল অপরাধমূলক কর্মকান্ডের জন্য পুলিশের সেবা গ্রহন করার আহবান।

ইভটেজিং সহ সকল অপরাধমূলক কর্মকান্ডের জন্য পুলিশের সেবা গ্রহন করার আহবান।

* স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মত বিনিময় সভা*
— মনিরুজ্জামান সোহেল

গতকাল শনিবার ২০ এপ্রিল উজিরপুর থানার ৬নং বড়াকোঠা ইউপি এলাকার বি কে মাধ্যমিক বিদ্যালয় এর স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর কমিটি সদ্স্যদের উদ্যোগে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মত বিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল। বরিশাল ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর কমিটি সহ অত্র স্কুল এর ছাত্র-ছাত্রী বৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যের মাধ্যমে জনসাধারনকে পুলিশী সেবা গ্রহন করার আহবান জানিয়ে বলেন, ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এর কুফল সম্পর্কে সকলকে সচেতন হতে হবে। উজিরপুর থানাকে একটি মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদমুক্ত আদর্শ থানা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে উপস্থিত সকলকে একজোট হয়ে কাজ করার জন্য গুরুত্বারোপ করেন।

অংশগ্রহনকারী ছাত্র/ছাত্রীরা

এসময় ছাত্র ছাত্রী এবং স্থানীয় জনগন, প্রধান অতিথি সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সাথে একজোট হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।