রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৯:১০

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
ইভটেজিং সহ সকল অপরাধমূলক কর্মকান্ডের জন্য পুলিশের সেবা গ্রহন করার আহবান।

ইভটেজিং সহ সকল অপরাধমূলক কর্মকান্ডের জন্য পুলিশের সেবা গ্রহন করার আহবান।

* স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মত বিনিময় সভা*
— মনিরুজ্জামান সোহেল

গতকাল শনিবার ২০ এপ্রিল উজিরপুর থানার ৬নং বড়াকোঠা ইউপি এলাকার বি কে মাধ্যমিক বিদ্যালয় এর স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর কমিটি সদ্স্যদের উদ্যোগে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মত বিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল। বরিশাল ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর কমিটি সহ অত্র স্কুল এর ছাত্র-ছাত্রী বৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যের মাধ্যমে জনসাধারনকে পুলিশী সেবা গ্রহন করার আহবান জানিয়ে বলেন, ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এর কুফল সম্পর্কে সকলকে সচেতন হতে হবে। উজিরপুর থানাকে একটি মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদমুক্ত আদর্শ থানা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে উপস্থিত সকলকে একজোট হয়ে কাজ করার জন্য গুরুত্বারোপ করেন।

অংশগ্রহনকারী ছাত্র/ছাত্রীরা

এসময় ছাত্র ছাত্রী এবং স্থানীয় জনগন, প্রধান অতিথি সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সাথে একজোট হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।