রোজ বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৪১

শিরোনামঃ
মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবিকা ও অর্থনীতি সচলঃ এমপি জ্যাকব কলাপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গাঁজা সহ পিতা-পুত্র গ্রেফতার। ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে ৪৪ জনের প্রাণহানি হাসপাতাল পালানো সেই ১০ জনের ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ পরীক্ষার উদ্যোগ নেই দিল্লির শ্মশানে দীর্ঘ লাইন, মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর অধিক দামে তরমুজ বিক্রয় করার অপরাধে ০৬ ব্যবসায়ীকে ৯,৭০০ টাকা জরিমানা বরিশালে তরমুজের বাজার স্থিতিশীল রাখতে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট অভিযানে ১৪ ব্যবসায়ীকে ১০৩০০ টাকা জরিমানা পাত্র করোনায় আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন কনে!
ইভটেজিং সহ সকল অপরাধমূলক কর্মকান্ডের জন্য পুলিশের সেবা গ্রহন করার আহবান।

ইভটেজিং সহ সকল অপরাধমূলক কর্মকান্ডের জন্য পুলিশের সেবা গ্রহন করার আহবান।

* স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মত বিনিময় সভা*
— মনিরুজ্জামান সোহেল

গতকাল শনিবার ২০ এপ্রিল উজিরপুর থানার ৬নং বড়াকোঠা ইউপি এলাকার বি কে মাধ্যমিক বিদ্যালয় এর স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর কমিটি সদ্স্যদের উদ্যোগে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মত বিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল। বরিশাল ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর কমিটি সহ অত্র স্কুল এর ছাত্র-ছাত্রী বৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যের মাধ্যমে জনসাধারনকে পুলিশী সেবা গ্রহন করার আহবান জানিয়ে বলেন, ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এর কুফল সম্পর্কে সকলকে সচেতন হতে হবে। উজিরপুর থানাকে একটি মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদমুক্ত আদর্শ থানা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে উপস্থিত সকলকে একজোট হয়ে কাজ করার জন্য গুরুত্বারোপ করেন।

অংশগ্রহনকারী ছাত্র/ছাত্রীরা

এসময় ছাত্র ছাত্রী এবং স্থানীয় জনগন, প্রধান অতিথি সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সাথে একজোট হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।