রোজ মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:৩৫

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
১৮ কোটি টাকার সোনা উদ্ধার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে

১৮ কোটি টাকার সোনা উদ্ধার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে

অনলাইন ডেস্কঃ

১৮ কোটি টাকার সোনা উদ্ধার
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৮০টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। শনিবার উদ্ধার করা ওই বারগুলোর ওজন ২৮ কেজি, যার বাজারমূল্য প্রায় ১৮ কোটি টাকা।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক শহিদুল ইসলাম বলেন, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিমানবন্দরের ২৫ ও ২৬ নম্বর বে-এর মাঝামাঝি একটি ডাস্টবিন থেকে ১২০টি স্বর্ণের বার উদ্ধার করে বিমানবন্দর কাস্টমস গোয়েন্দার একটি দল। তিনি বলেন, চোরাচালানের উদ্দেশ্যে বিমানবন্দরের একটি ডাস্টবিনে কিছু সোনা লুকিয়ে রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা দলটি বিমানবন্দর এলাকা তল্লাশি করে এবং ওই ডাস্টবিনে কালো স্কচটেপে মোড়ানো ৬টি প্যাকেটের সন্ধান পান। ওই প্যাকেটেই ১২০টি স্বর্ণের বার পাওয়া যায়। বারগুলোর মোট ওজন ১৪ কেজি, যার আনুমানিক বাজারমূল্য সাত কোটি টাকা।
অন্যদিকে, একই দিন বিকেল সাড়ে চারটায় শুল্ক গোয়েন্দা ব্যাংকক থেকে আসা ইউএস-বাংলার একটি উড়োজাহাজে আরও ১৪ কেজি ওজনের সোনার বার উদ্ধার করেছে। বিমানটির পেছনে ডান দিকের টয়লেটের সিলিংয়ে লুকানো ছিল বারগুলো। উদ্ধার করা ওই সোনার বারের সংখ্যাও ১২০টি। এ ঘটনায়ও আগে থেকে গোপন সংবাদ পেয়েছিল শুল্ক গোয়েন্দা। পরে ইউএস-বাংলার ফ্লাইটটি অবতরণ করলে তারা তল্লাশি চালায় এবং সোনার বারগুলো উদ্ধার করে।