রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:১৭

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
অতীতে বঙ্গবন্ধুর নামে; এখন প্রধানমন্ত্রীর অবদানে ক্রিকেটের টাইগার হিসেবে বাংলাদেশকে বিশ্ববাসী চিনেছে- পংকজ নাথ এমপি।

অতীতে বঙ্গবন্ধুর নামে; এখন প্রধানমন্ত্রীর অবদানে ক্রিকেটের টাইগার হিসেবে বাংলাদেশকে বিশ্ববাসী চিনেছে- পংকজ নাথ এমপি।

মেহেন্দীগঞ্জ প্রতিনিধিঃ
>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আমলে বাংলাদেশকে বঙ্গবন্ধুর নামে বিশ্ববাসী চিনতো। কিন্তু আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের রাষ্ট্রনায়ক, শেখ হাসিনার আমলে ও তাঁর অবদানে ক্রিকেটের অন্যতম পরাশক্তি, ‘বাংলার টাইগার’ হিসেবে আমাদের মাতৃভূমিকে বিশ্ববাসী চেনে ও জানে। ক্রিকেট খেলোয়ারদের ও সার্বিক ক্রিকেট খেলার মানোন্নয়নের ওই অভূতপূর্ব অগ্রগতি অর্জনে প্রধানমন্ত্রীর সূক্ষ পরিচালনা, সময়োপযোগী দিকনির্দেশনা, প্রেরণকৃত উৎসাহ উদ্দীপনা নিঃসন্দেহে অনস্বীকার্য।

প্রধানমন্ত্রীর সৃদৃঢ় হস্তক্ষেপেই বাংলাদেশের টেষ্ট ক্রিকেট স্ট্যাটাস অর্জনসহ আন্তর্জাতিক ক্রিকেট পরিমন্ডলে দেশের দামাল ক্রিকেটাররা বিশ্ব ক্রিকেটাঙ্গণের শাষকদেরও ধরাশায়ী করছে।

আজ মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট আর,সি কলেজ মাঠে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ ইং আয়োজনে অনুষ্ঠিত জসীম উদ্দিন স্মৃতি একাদশ বনাম রহিত শর্মা একাদশ ফাইনাল ম্যাচের প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেছেন বরিশাল- ৪ হিজলা- মেহেন্দিগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা পংকজ নাথ। উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপক কুমার রায় এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট মুনসুর আহমেদ, ভাইস চেয়ারম্যান আলহাজ্জ খোরশেদ আলম ভুলু ও রোমানা বীনতে শফিকুল ইসলামসহ হাজার হাজার ক্রিকেটার প্রেমিক। পরে প্রধান অতিথি বিজয়ী দলের হাতে পুরষ্কার তুলে দেন।