রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১২:২০

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন

অভিনেতা সালেহ আহমেদ আর নেই

ছবিঃ জনপ্রিয় অভিনেতা সালেহ আহমেদ আর নেই

নিউজ ডেস্কঃ দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন জনপ্রিয় অভিনেতা সালেহ আহমেদ। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে আজ বুধবার তিনি পরপারে পাড়ি জমালেন। বেলা ২টা ৩৩ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন তিনি। তার মামাতো ভাই অভিনেতা আহসানুল হক মিনু এই তথ্য নিশ্চিত করেছেন।

হুমায়ূন আহমেদের অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকের হৃদয়ে নিজের স্থান করে নিয়েছেন নন্দিত অভিনেতা সালেহ আহমেদ। প্রায় ৫ বছর ধরে অ্যাপোলো হাসপাতালে নিয়মিত চিকিৎসা নিচ্ছিলেন। ৮৩ বছর বয়সী এই অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটছিল।

নানা রোগে আক্রান্ত হয়ে সালেহ আহমেদ গত দুইবছর বিছানায় শুয়ে কাটাচ্ছিলেন। ২০১১ সালে স্ট্রোকের পর থেকে তার চিকিৎসার খরচ বহন করতে হিমশিম খাচ্ছিল এই অভিনেতার পরিবারের সদস্যরা। জানুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অভিনেতার পাশে দাঁড়ান। তার চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা দেন সঞ্চয়ী পত্র হিসেবে।

বগুড়ার সারিয়াকান্দিতে সালেহ আহমেদের জন্ম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাট্যমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন এই অভিনেতা। স্বাধীনতার আগে বিটিভিতে তিনি নিয়মিত অভিনয় করতেন। এরপর অসংখ্য টিভি নাটক এবং চলচ্চিত্রে অভিনয় করেন তিনি, পেয়েছেন স্বাধীনতা পদক।