রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:১৪

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
কক্সবাজারে বাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত : বিক্ষুব্ধ শিক্ষার্থীদের বাসে আগুন

কক্সবাজারে বাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত : বিক্ষুব্ধ শিক্ষার্থীদের বাসে আগুন

ধানসিঁড়ি নিউজঃ
কক্সবাজারের ঈদগাঁও এলাকায় বাসের সাথে ধাক্কা লেগে মোমটরসাইকেল আরোহী মোহাম্মদ ইমরান (১৮) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো তিন শিক্ষার্থী।
আজ মঙ্গলবার সাড়ে ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও কলেজ গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ইমরান ঈদগাঁও কালিরছড়া এলাকার আবু তাহেরের ছেলে। এসময় আহতরা হলেন ইমরানের সহপাঠী মো: শামীম (১৮), রাহুল (১৮) ও জয়নাল (১৮)। এরা প্রত্যেকেই ঈদগাঁও হাইস্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।
ঈদগাঁও পুলিশ ফাঁড়ির ইনচার্জ সনজিদ চন্দ্র নাথ সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, সকালে ইমরানের বোনের এসএসসি পরীক্ষার ফলাফলের মিষ্টি নিয়ে মোটরসাইকেল নিয়ে এক সাথে চারজন কক্সবাজারের দিকে যাচ্ছিল। এসময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন নামের একটি বাস মোটরসাইকেলটিতে ধাক্কা দিলে চার শিক্ষার্থী মাটিতে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ ইমরানকে মৃত ঘোষণা করেন। অন্যদের ওই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
তিনি আরো জানান, উক্ত ঘটনায় বিক্ষুব্ধ হয়ে তাদের সহপাঠীরা বাসে আগুন দেয়। খবর পেয়ে পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগিতায় বাসে দেয়া আগুন নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। নিহত ইমরানের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।