রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:১৪

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬

নলছিটিতে দুধর্ষ ডাকাতি

বিশেষ প্রতিনিধিঃ নলছিটি উপজেলার জুরকাঠী গ্রামে হক ফকিরের ঘরে আজ দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে মাটি খুড়ে ও ঘরের টিন খুলে ডাকাতি করা হয়।তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

জানা যায় গত রাতে ৪/৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত চক্ররা বাড়ির সব মানুষ ঘুমিয়ে থাকার সুযোগ নিয়ে ঘরের পিছনের দিক দিয়ে ঘরে প্রবেশ করে। ঘরে এ সময় হক ফকিরের স্ত্রী রানী বেগম (৪৫) ও নাতি রাফছান (৭) ঘুমিয়ে ছিল। ঘরে কোন পুরুষ লোক না থাকায় ডাকাতরা খুব সহজেই ডাকাতি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে রানী বেগম জানান পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। হয়তো তারা এজন্যই আমার ঘরে ডাকাতি করছে বলে অভিযোগ করেন। তিনি আরও অভিযোগ করেন তার ঘর থেকে নগদ ৪০ হাজার টাকা‚ সাড়ে তিন বড়ি স্বর্ন‚ একটি মোবাইল, বাড়ির দলিল, প্রয়োজনীয় কাগজপত্র সংঘবদ্ধ ডাকাতরা নিয়ে যায়।

এ ব্যাপারে জুরকাঠীর মহিলা মেম্বার নিপা বেগম, চৌকিদার সেকান্দার গাজী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নলছিটি থানায় এ ঘটনার জন্য মামলার প্রস্তুতি চলছে।