রোজ রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৮:২৪

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
চাঁদপুরে দুর্গা ও কালী মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর।

চাঁদপুরে দুর্গা ও কালী মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর।

অনলাইন ডেস্কঃ চাঁদপুর শহরের পুরান বাজারে সার্বজনীন দুর্গা মন্দির ও প্রতিমা ভাঙচুর করে এবং মালামাল লুটপাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৩ জুন) রাতে দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার সকালে চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান খান ও পুলিশ সুপার জিহাদুল কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

মন্দিরে হামলা ও লুটপাটের ঘটনায় দাস পাড়া এলাকার বাসিন্দা মুন্নাফ দিদারের ছেলে ফরিদুল ইসলাম দিদার, ইদ্রিস দিদার, রাজু দিদার, আবুল ডাক্তারের ছেলে আতিক ও আব্দুল আলিমকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে রাতে দুর্গা মন্দিরে হামলা চালায় বাসেত চৌধুরী, আবদুল কাদের মিজি ও খোরশেদ আলমসহ সংঘবদ্ধ একটি চক্র। তারা পরিকল্পিতভাবে দুর্গা মন্দিরের অবকাঠামো ভাঙচুর করে অন্যত্র ফেলে দেয়ে এবং প্রতিমা ভাঙচুর করে। এছাড়া পাশের কালি মন্দিরের প্রতিমা ভাঙচুর করে। এ ঘটনায় বিক্ষুব্ধ হিন্দু সম্প্রদায়ের লোকজন বিক্ষোভ মিছিল করে।

চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, কিছু মালপত্র বিভিন্ন বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।