রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:১৬

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ

একটি মানবিক আবেদন

ধানসিঁড়ি নিউজ: ১৪/০৬/২০১৯ তারিখ রাত অনুমান ৯.৩০টার দিকে স্থানীয় জনগন ঝালকাঠি পৌরসভাস্থ মিনিপার্ক হতে মোসাঃ মনেজা বিবি (৬৭) নামক এক বৃদ্ধাকে ঝালকাঠী থানা পুলিশ হেফাজতে দিয়ে গেছে। তার স্বামীর নাম- মৃত আব্দুল গনি জমাদ্দার, পিতা- সেলামত জমাদ্দার, সাং- দুলারহাট, থানা- চরফ্যাশন, জেলা- ভোলা এর বেশি কিছু তার নিকট থেকে জানা যায়নি। তিনি কিভাবে এখানে এসেছেন তাও ঠিকভাবে বলতে পারছেন না।

ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ সকলের কাছে সহযোগিতা চেয়েছেন বৃদ্ধাকে তাঁর স্বজনদের ফিরিয়ে দেয়ার জন্য। যদি কোনো ব্যক্তি মনেজা বিবির আত্মীয় স্বজনের কোনো ঠিকানা বা কোনোরূপ তথ্য জানতে পারেন তাহলে অফিসার ইন চার্জ ঝালকাঠি থানা, ঝালকাঠি’র 01713-374286 এই নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।