রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৩৪

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।

একটি মানবিক আবেদন

ধানসিঁড়ি নিউজ: ১৪/০৬/২০১৯ তারিখ রাত অনুমান ৯.৩০টার দিকে স্থানীয় জনগন ঝালকাঠি পৌরসভাস্থ মিনিপার্ক হতে মোসাঃ মনেজা বিবি (৬৭) নামক এক বৃদ্ধাকে ঝালকাঠী থানা পুলিশ হেফাজতে দিয়ে গেছে। তার স্বামীর নাম- মৃত আব্দুল গনি জমাদ্দার, পিতা- সেলামত জমাদ্দার, সাং- দুলারহাট, থানা- চরফ্যাশন, জেলা- ভোলা এর বেশি কিছু তার নিকট থেকে জানা যায়নি। তিনি কিভাবে এখানে এসেছেন তাও ঠিকভাবে বলতে পারছেন না।

ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ সকলের কাছে সহযোগিতা চেয়েছেন বৃদ্ধাকে তাঁর স্বজনদের ফিরিয়ে দেয়ার জন্য। যদি কোনো ব্যক্তি মনেজা বিবির আত্মীয় স্বজনের কোনো ঠিকানা বা কোনোরূপ তথ্য জানতে পারেন তাহলে অফিসার ইন চার্জ ঝালকাঠি থানা, ঝালকাঠি’র 01713-374286 এই নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।