রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:০০

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
রাম দা দেখিয়ে জমি জবর-দখল করতে গিয়ে গ্রেপ্তার হলেন যুবলীগ নেতা

রাম দা দেখিয়ে জমি জবর-দখল করতে গিয়ে গ্রেপ্তার হলেন যুবলীগ নেতা

অনলাইন ডেস্কঃ

জামালপুরের সরিষাবাড়ীত দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে জমি জবর দখলের অভিযোগে গ্রেফতার হয়েছেন ডোয়াইল ইউনিয়ন যুবলীগ নেতা কামাল হোসেন।
রোববার সকালে সরিষাবাড়ী থানায় শাকিলা জাহান চাঁন বাদী হয়ে ২১ জনকে আসামি করে মামলা দায়ের করলে ওইদিনই থানা এলাকা থেকে যুবলীগ নেতা কামালকে গ্রেফতার করে পুলিশ। মামলা সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার মাজালিয়া বিলপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের নিকট থেকে ১৯৫৩ সালে হাসড়া মাজালিয়া মৌজার ৬১ শতাংশ জমি সাফ কওলা মূলে মনিরুদ্দিনের ছেলে মৃত মোজাফফর মৃত জন শেখ মালিকানায় ভোগ দখল কর আসছিল।
যুবলীগ নেতা কামাল হোসেন প্রকৃত ভূমি মালিকদের লাগানো প্রায় অর্ধ শতাধিক ফলজ ও বনজ বৃক্ষ কেটে নিয়ে যায়। এছাড়াও বাড়ীর আঙ্গীনায় থাকা শতাধিক কলা গাছ ও সবজী বাগানের ক্ষতি সাধন এবং জমিতে একটি ছাপড়া ঘর উত্তোলনসহ জমি জবর দখলের চেষ্টা করে। এসময় প্রকৃত জমির মালিক আলতাব হোসেন ও তার লোকজন বাধা দিতে গেলে যুবলীগ নেতা কামাল সন্ত্রাসী কায়দায় তাদের উপর হামলা চালিয়ে মারপিট করে।
এ সময় আলতাব হোসেন (৪৫) রুবেল (২৪) কাদের (৪৫) তোতা (৩৮), চানমিয়া (৫০), ঝর্ণা (৩২), রওশনারা (৩৮) অনিক (১২), তকির (১৪), রিপন (১৩) আহত হয়। গুরুতর আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করে বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ব্যাপার সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, অস্ত্রের মহগা দিয়ে জমি দখলের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ১নং আসামী কামাল হোসেনকে মামলা সংক্রান্তে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।