রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:১৫

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
পরিচ্ছন্নতার বার্তা ছড়াতে একঝাকঁ স্বপ্নবাজ তরুনের দিনের শেষভাগের কর্মযজ্ঞ।

পরিচ্ছন্নতার বার্তা ছড়াতে একঝাকঁ স্বপ্নবাজ তরুনের দিনের শেষভাগের কর্মযজ্ঞ।

মনিরুল ইসলামঃ
পবিত্রতা ঈমানের অঙ্গ। পরিচ্ছন্ন পরিবেশ সবার একান্ত কাম্য। সবাই পরিস্কার পরিচ্ছন্নতায় থাকতে পছন্দ করে। কিন্তু সমস্যা হলো পরিবেশ কে পরিস্কার পরিচ্ছন্ন রাখা নিজের পক্ষে সম্ভব হয়ে ওঠে না। কারন আমরা অবচেতন মনেই আমাদের ব্যবহৃত ময়লা,টিস্যু, আবর্জনা এখানে সেখানে ফেলে দেই।

বিডিক্লিনের স্বপ্নবাজ এ তরুনদের কাজ হলো অবচেতন এই মনে চেতনতা ফিরিয়ে আনা।
তাইতো এ শিক্ষিত তরুন গন সপ্তাহের একটি বিশেষ দিনে এই কাজ পরিচ্ছন্নতা কর্মীর ন্যায় নিজের হাতে করে সাথে সাথে অন্যকে উৎসাহিত করে।
এরই ধারাবাহিকতায় বিডিক্লিন বরিশালের এই সপ্তাহের এই অভিযান পরিচালিত হয় অশ্বিনী কুমার টাউন হলের সম্মুখ থেকে সদররোডে।

উক্ত পরিচ্ছন্নতা অভিযানে সামনে থেকে নেতৃত্ব দেন বরিশাল বিভাগীয় সমন্বয়ক মোঃ মাসুদুর রহমান, সহযোগীতায় ছিলেন অতিরিক্ত সমন্বয়ক আইটি মোঃ তানভীর, অতিরিক্ত সমন্বয়ক লজিস্টিক মোঃ যায়েদ ইরফান, এসময় আরো অংশগ্রহন করেন বিডি ক্লিন বরিশালের সদস্য অপূর্ব চৌধুরী,শুভ্র শুভ, নিয়াজ নবীন, সুমাইয়া, তিথি, মোঃ ইব্রাহিম মাসুম, এস আলম জনি, নাজনিন, মোঃ সেলিম হাওলাদার, নাঈম এ সাব্বির, প্রদীপ দেব নাথ, আবদুর রহিম হাওলাদার, নিঝুম, অহিদুল, বর্ষা, কাবেরি জাহান, তিশা, সাফিউল মুমেনীন দিহান, মনিরুল ইসলাম, রাইয়ান, ইলিয়াস, জয়ন্ত, শুভ, বিনোদ ভক্ত, বিনু এবং প্রবীন সদস্য ইঞ্জিনিয়ার মোঃ সাহিদ বিল্লাহ সহ আরো অনেকে।

প্রতিবারের ন্যায় এবারেও শপথ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পরিচ্ছন্নতা অভিযানের শুরু হয়। সার্বিক কার্যক্রম শেষে হিরনস্কয়ারে গিয়ে কাজের সমাপ্তি হয়।