রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:১৭

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
গ্রেফতারের পর অভিযানে গিয়ে ‘বন্দুকযুদ্ধে’ আসামী নিহত

গ্রেফতারের পর অভিযানে গিয়ে ‘বন্দুকযুদ্ধে’ আসামী নিহত

অনলাইন ডেস্ক: পাবনার বেড়া উপজেলায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ওয়ালীউল্লাহ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার জোড়দা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত ওয়ালীউল্লাহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওয়ালীউল্লাহ বেড়া উপজেলার সানিলা গ্রামের আফসার মাস্টারের ছেলে।

বেড়া থানা পুলিশের ওসি শাহিদ মাহামুদ খান জানান, বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এরপর তার স্বীকারোক্তী মোতাবেক তাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে বের হয় পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার জোড়দা এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে ওৎপেতে থাকা মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় ওয়ালীউল্লাহ পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে অন্য দুর্বৃত্তরা পালিয়ে যায় ওয়ালীউল্লাহকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি শুটারগান, একটি ম্যাগজিন, গুলি ও বেশ কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
বন্দুকযুদ্ধে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান ওসি।