রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪২

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
গ্রেফতারের পর অভিযানে গিয়ে ‘বন্দুকযুদ্ধে’ আসামী নিহত

গ্রেফতারের পর অভিযানে গিয়ে ‘বন্দুকযুদ্ধে’ আসামী নিহত

অনলাইন ডেস্ক: পাবনার বেড়া উপজেলায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ওয়ালীউল্লাহ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার জোড়দা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত ওয়ালীউল্লাহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওয়ালীউল্লাহ বেড়া উপজেলার সানিলা গ্রামের আফসার মাস্টারের ছেলে।

বেড়া থানা পুলিশের ওসি শাহিদ মাহামুদ খান জানান, বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এরপর তার স্বীকারোক্তী মোতাবেক তাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে বের হয় পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার জোড়দা এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে ওৎপেতে থাকা মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় ওয়ালীউল্লাহ পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে অন্য দুর্বৃত্তরা পালিয়ে যায় ওয়ালীউল্লাহকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি শুটারগান, একটি ম্যাগজিন, গুলি ও বেশ কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
বন্দুকযুদ্ধে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান ওসি।