রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৩৬

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
গ্রেফতারের পর অভিযানে গিয়ে ‘বন্দুকযুদ্ধে’ আসামী নিহত

গ্রেফতারের পর অভিযানে গিয়ে ‘বন্দুকযুদ্ধে’ আসামী নিহত

অনলাইন ডেস্ক: পাবনার বেড়া উপজেলায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ওয়ালীউল্লাহ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার জোড়দা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত ওয়ালীউল্লাহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওয়ালীউল্লাহ বেড়া উপজেলার সানিলা গ্রামের আফসার মাস্টারের ছেলে।

বেড়া থানা পুলিশের ওসি শাহিদ মাহামুদ খান জানান, বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এরপর তার স্বীকারোক্তী মোতাবেক তাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে বের হয় পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার জোড়দা এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে ওৎপেতে থাকা মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় ওয়ালীউল্লাহ পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে অন্য দুর্বৃত্তরা পালিয়ে যায় ওয়ালীউল্লাহকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি শুটারগান, একটি ম্যাগজিন, গুলি ও বেশ কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
বন্দুকযুদ্ধে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান ওসি।