রোজ শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১২:৫৭

শিরোনামঃ
দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত
সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

নিজস্ব প্রততিবেদকঃ সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করছেন কোস্টগার্ডের সদস্যরা।
বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হওয়া নারী হেনারা বেগমের (৫০) মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।
আজ সোমবার বেলা ১১টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার চরশেফালী এলাকার মাস কাটা ও কালাবদর নদীর সীমান্তে তার মরদেহ ভেসে ওঠে। মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা কোস্টগার্ডের সদস্যদের খবর দিলে কোস্টগার্ডের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে মেহেন্দিগঞ্জ থানায় হস্তান্তর করেন।

এর আগে শনিবার রাত ১১টার দিকে লঞ্চের পেছন থেকে পড়ে যান হেনারা বেগম। সুন্দরবন-১০ লঞ্চের নীচতলার ডেকের যাত্রী ছিলেন তিনি। হেনারা বেগম ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।