রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৪:১৪

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

নিজস্ব প্রততিবেদকঃ সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করছেন কোস্টগার্ডের সদস্যরা।
বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হওয়া নারী হেনারা বেগমের (৫০) মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।
আজ সোমবার বেলা ১১টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার চরশেফালী এলাকার মাস কাটা ও কালাবদর নদীর সীমান্তে তার মরদেহ ভেসে ওঠে। মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা কোস্টগার্ডের সদস্যদের খবর দিলে কোস্টগার্ডের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে মেহেন্দিগঞ্জ থানায় হস্তান্তর করেন।

এর আগে শনিবার রাত ১১টার দিকে লঞ্চের পেছন থেকে পড়ে যান হেনারা বেগম। সুন্দরবন-১০ লঞ্চের নীচতলার ডেকের যাত্রী ছিলেন তিনি। হেনারা বেগম ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।