রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:২২

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ’ গঠন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ’ গঠন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ’ গঠন করা হয়েছে। ৭ জুলাই ২০১৯ তারিখ একজন আহবায়ক ও ৬ জনকে যুগ্ম আহবায়ক করে মোট একান্ন (৫১) সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।

এর আগে গত ৩জুলাই অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের যৌথ সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত সভায় সর্ব সম্মতিক্রমে বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপকে আহবায়ক এবং নজরুল ইসলাম হাওলাদার, আবু মুহম্মদ বশির, হারুন-অর-রশীদ, জুয়েল মাহমুদ, শাহাজাদা খাঁন এবং আরিফ সিকদারকে যুগ্ম আহবায়ক নির্বাচন করা হয়।

একই সাথে ৮জুলাইয়ের মধ্যে একান্ন সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এরই ধারাবাহিকতায় আজ ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি প্রকাশ করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আতিকুর রহমান, সৈয়দা ফাতেমা মমতাজ মলি, দিদার হোসেন খান, বরুন কুমার দে, সোলায়মান খান, হাফিজুর রহমান, ডা: মো: তানজীন হোসেন, তরিকুল ইসলাম, সোহেল সিকদার, কে এম সানোয়ার পারভেজ লিটন, মনিরুজ্জামান, আলমগীর, সাইফুল আলম, সাইদুজ্জামান, জাহাঙ্গীর আলম রাহাত, আবুল কালাম আজাদ, বনী আমিন, শহিদুল ইসলাম (রানা), আবুল কালাম, কে. এম. সাইফুল ইসলাম, সালমা বেগম, ইসরাত তামান্না, সৈয়দ শামসুজ্জামান, মিজানুর রহমান, আল-আমিন, নুরউদ্দিন, রোকন উজ্জামান, আঃ হাকিম হাওলাদার, আইয়ুব আলী শরিফ, হাচানুল বাসার সোহেল, আনিছুর রহমান মৃধা, শেখ ফরিদুল ইসলাম, মাহিন সরদার কালু, পারভেজ, অপূৃর্ব ভক্ত, ইমরান হোসেন, ফজলুল হক, নিজাম গাজী, উজ্জল খান, সুজিৎ বড়াল, আঃ ছালাম মিয়া, মেহেদী হাসান রিপন, সুজন সিকদার, মোফাজ্জল হোসেন প্রমুখ।

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী কল্যাণ পরিষদ গ্রেড-১১-১৬ ও কর্মচারী কল্যাণ পরিষদ গ্রেড ১৭-২০ এর নেতৃবৃন্দ।