রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:২৪

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
মেহেন্দিগঞ্জে গলাকাটা সন্দেহে একজনকে গণপিটুনি

মেহেন্দিগঞ্জে গলাকাটা সন্দেহে একজনকে গণপিটুনি

স্টাফ রিপোর্টার:
মেহেন্দীগঞ্জে গলকাটা সন্দেহে একজনকে গণপিটুনি দেয়া হয়েছে।
ঘটনার বিবরণে প্রকাশ- মেহেন্দীগঞ্জে কল্লাকাটা সন্দেহে একজনকে গনপিটুনি দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাত আনুমামিক ৯টায় মেহেন্দীগঞ্জের আলীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।
অভিযুক্তের নাম মোঃ বাদল মিঞা, বাড়ি রংপুর। যতদুর জানা যায় বাদল মিঞা মাল বাহী জাহজে কাজ করেন। চা খাওয়ার জন্য আলীগঞ্জ বাজারে এলে বাজারে একজন বোবার সাথে তার ভূল বোঝাবুঝি হলে গোলমাল শুরু হলে লোকজন জড়ো হতে থাকে। যেহেতু সে আলীগঞ্জ বাজারে অপরিচিত এবং ঝগড়া লাগে এক বোবা লোকের সাথে তাই আসল বিষয় বুঝে ওঠার আগেই চলমান “কল্লাকাটা” গুজবের বলি হলেন বাদল মিঞা। তাকে স্থানীয় লোকজন গনধোলা দেয়। গণপিটুনিতে বাদল মিয়া আহত হলে তাকে স্থানীয়রাই মেহেন্দীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যর চিকিৎসক সজল দত্ত বলেন, বাদল মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে, সে রোগীর শংকা মুক্ত। উৎসুক জনতার ভীর ঠেকানোর জন্য জরুরী বিভাগে এক প্লাটুন পুলিশ মোতায়ন করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বাদল মিঞা পুলিশ হেফাজতে রয়েছে।