রোজ রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:০২

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার
বরিশালে ট্রাফিক সার্জেন্ট ট্রাকের চাকায় পিষ্ট

বরিশালে ট্রাফিক সার্জেন্ট ট্রাকের চাকায় পিষ্ট

স্টাফ রিপোর্টার:
দায়িত্ব পালনকালীন সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার দুই ভেঙে গেছে। আজ বেলা ১টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে -সার্জেন্ট গোলাম কিবরিয়া বিশ্ববিদ্যালয় এলকায় দায়িত্ব পালন করছিলেন। তিনি একটি ট্রাককে থামার নির্দেশ দিলে চালক ট্রাকটি না থামিয়ে চালিয়ে গেলে তিনি মটর সাইকেল নিয়ে ট্রাকটিকে ধাওয়া করে ট্রাকের সম্মুখে গিয়ে পুনরায় থামার নির্দেশ দেন। তাতেও চালক ট্রাক না থামিয়ে সার্জেন্টের উপর দিয়ে চালিয়ে দেয়। এতে সার্জন্ট ছিটকে পড়ে গেলে তাঁর পায়ের উপর দিয়ে ট্রাক চালিয়ে গেলে সার্জেন্টের দুই পা থেঁতলে যায়।
স্থানীয় লোকজন তাঁকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন। নলছিটি থানা পুলিশের সহযোগিতায় ঘাতক ট্রাক ও তার চালক জ‌লিল সিকদার‌কে আটক করা হ‌য়ে‌ছে।
উন্নত চিকিৎসার জন্য সার্জেন্ট কিবরিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।