রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৩৬

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ছবি সংগৃহীত
অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গায় এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে বৃহস্পতিবার রাতে জেলা শহরের রাহেলা খাতুন গার্লস একাডেমীর পার্শ্ববর্তী রাস্তায় দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়।
আহত শোয়েব রিগান শহরের মাঝেরপাড়ার আজম আলীর ছেলে এবং ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির নেতা। তাকে এক ভ্যানচালক রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। তবে কারা এবং কেন রিগানকে কুপিয়েছে তা পুলিশ বলতে পারছে না।
পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১১টার দিকে রাহেলা খাতুন গার্লস একাডেমীর সামনে সড়ক ধরে জেলা শহরে ঢুকছিলেন এক ভ্যানচালক।
এসময় তিনি দেখতে পান রক্তাক্ত এক যুবক রাস্তার পাশের ড্রেনের ওপর পড়ে আছে। তিনি তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন।
চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহাবুল ইসলাম বলেম, ‘প্রতিপক্ষ ছাত্রলীগের নামধারী কিছু ব্যক্তি রিগানকে এলোপাতাড়ি কুপিয়েছে।’ তিনি বলেন, বশির নামের এক ছাত্রলীগ কর্মীর কাছে টাকার লেনদেন নিয়ে প্রতিপক্ষ ছাত্রলীগ গ্রুপের কয়েকজন তাকে তুলে নিয়ে যায়। রিগান টাকা পরিশোধ করে বশিরকে আনতে যায়। এরই মধ্যে তাকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।
শোয়েব রিগান জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি বলে শাহাবুল ইসলাম জানান।
রাত ১টার দিকে চুয়াডাঙ্গার এনডিসি সিব্বির আহমেদ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ ছাত্রলীগ নেতা শোয়েব রিগানের জবানবন্দি নিয়েছেন। শোয়েব রিগানকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবীর জানান, শোয়েব রিগানের শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এ কারণে তাকে ঢাকায় রেফার করা হয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।