রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:০৩

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ আটক

ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ আটক

অনলাইন নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চার ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে এক মাদ্রাসার অধ্যক্ষকে আটক করেছে র‍্যাব-১১। উপজেলার ভূঁইগড় এলাকা থেকে শনিবার দুপুরে তাকে আটক করে হয়েছে। আটক শিক্ষকের নাম মোস্তাফিজুর রহমান (৩৪)। সে নেত্রকোনা জেলার সদর উপজেলার কাওয়াল কোনা এলাকার বাসিন্দা।
র‍্যাব সূত্রে জানা যায়, মোস্তাফিজুর রহমান উপজেলার ভূঁইগড় এলাকায় অবস্থিত দারুল হুদা আল ইসলামিয়া মহিলা মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ। ছয় বছর আগে সে ঐ মাদ্রাসাটি প্রতিষ্ঠা করে।
স্থানীয় লোকজন ও র‍্যাব সূত্রে জানা যায়, ভূঁইগড় এলাকায় একটি চারতলা ভবনের নিচতলায় অবস্থিত দারুল হুদা আল ইসলামিয়া মহিলা মাদ্রাসা ও এতিমখানা। ওই মাদ্রাসায় ৯৫ জন ছাত্রী লেখাপড়া করছে। এর মধ্যে ৩০ থেকে ৩৫ জন ছাত্রী মাদ্রাসায় আবাসিকভাবে লেখাপড়া করছে। র‍্যাব-১১ –এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন প্রথম জানান, তাঁদের কাছে অভিযোগ আসে অধ্যক্ষ মোস্তাফিজুর মাদ্রাসার চার ছাত্রীকে গত তিন মাস ধরে ধর্ষণ করেছেন। অভিযোগের ভিত্তিতে র‍্যাব তদন্তে নামে। প্রাথমিকভাবে তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া যায়। পরে শনিবার দুপুরে অভিযান চালিয়ে মোস্তাফিজুরকে মাদ্রাসা থেকে আটক করা হয়। তিনি আরও বলেন, ধর্ষণের শিকার অনেক ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। ধর্ষণের সময় চিৎকার করলে তাদের মারধর করতো মোস্তাফিজ।
র‍্যাব-১১ কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব সাংবাদিকদের বলেন, ‘ঐ অধ্যক্ষের মুঠোফোনে আমরা কিছু রেকর্ড পেয়েছি। সেগুলো আমরা খতিয়ে দেখছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’