রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:৪৮

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
পাঁচ মিনিট দেরী হওয়ায় ছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

পাঁচ মিনিট দেরী হওয়ায় ছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

অনলাইন নিউজ ডেস্ক: বৃষ্টির কারণে পাঁচ মিনিট দেরি করে ক্লাসে ঢোকায় আলমগীর হোসেন রনি (১৬) নামে এক ছাত্রকে পিটিয়ে আহত করেছেন নেত্রকোণা মোহনগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ওই শিক্ষকের নাম কাজী রফিকুর রহমান।

সকালে বৃষ্টির কারণে রনি দেরি করে ক্লাসে ঢোকে। এ কারণে তাকে বেধড়ক পেটান তিনি। এতে রনি আহত হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, ওই সময় রনি বারবার তাকে না পেটাতে আকুতি জানায়। তারপরও তিনি বেধড়ক পেটাতে থাকেন রনিকে। এতে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে মোহনগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মৌরী বসাক জানান, রনির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে প্রধান শিক্ষক কাজী রফিকুর রহমান বলেন, ‘অ্যাসেম্বলির পরে স্কুলে আসায় তাকে ছোট্ট করে দুটি বেত্রাঘাত করেছি।’ এ ঘটনায় মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী মাহমুদ আকন্দ বলেন, ‘শিক্ষার্থী নির্যাতনের ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।