রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:২১

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ

“গুজবে কান দিবেন না”

নিজস্ব প্রতিবেদক:
বিশেষ প্রতিবেদন :”শুক্রবার জুম’আর নামাজের পরে সকলে এক যোগে বেসিনে হারপিক- ব্লিচিং পাউডার ঢেলে ডেঙ্গু প্রতি করা যাবে”
এমন একটি মেসেজ ভাইরাল হয়েছে…
সাবধান, ভুলেও এমনটি করবেন না। এটি একরকম স্যাবোটাজ। দেশকে সংকটাপন্ন করতে এই ষড়যন্ত্র করা হচ্ছে। এমনটি করলে প্রাকৃতিক চরম বিপর্যয় নেমে আসতে পারে। আর প্রাকৃতিক বিপর্যয় থেকে রাজা-উজির- প্রজা কেহ রক্ষা পাবে না। ডেঙ্গু ভাইরাসে যে ক্ষতি হবে তার চেয়ে কয়েক হাজার গুণ বেশি ক্ষতি হবে এমনটি করলে। আর তার তেজষ্ক্রীয়তা ভোগাবে বছর বছর ধরে, যেমনটি -হিরোসিমায় এখনো বিকলাঙ্গ শিশু জন্ম নেয়।
প্রসঙ্গত: ডেঙ্গু রাজকীয় মশা। বাসা বাড়ির আনাচে কানাচে বসবাস করে, স্বচ্ছ বদ্ধ পানিতে ডিম পাড়ে। নোংড়া ও স্রোতধারার ড্রেনের পানিতে ডিম পারে না। আসুন নিজ নিজ বাড়ির আঙিনা পরিষ্কার- পরিচ্ছন্ন করে ডেঙ্গু প্রতিরোধে ভূমিকা রাখি। নিজে সচেতন হোন, অন্যকে সচেতন করুন। জাতীয় সমস্যা/প্রাকৃতিক দুর্যোগ সকলে সম্মিলিত ভাবেই মোকাবেলা করতে হবে যার যার অবস্থান থেকে।

“আলো আসবেই”