রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:১৭

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২

“গুজবে কান দিবেন না”

নিজস্ব প্রতিবেদক:
বিশেষ প্রতিবেদন :”শুক্রবার জুম’আর নামাজের পরে সকলে এক যোগে বেসিনে হারপিক- ব্লিচিং পাউডার ঢেলে ডেঙ্গু প্রতি করা যাবে”
এমন একটি মেসেজ ভাইরাল হয়েছে…
সাবধান, ভুলেও এমনটি করবেন না। এটি একরকম স্যাবোটাজ। দেশকে সংকটাপন্ন করতে এই ষড়যন্ত্র করা হচ্ছে। এমনটি করলে প্রাকৃতিক চরম বিপর্যয় নেমে আসতে পারে। আর প্রাকৃতিক বিপর্যয় থেকে রাজা-উজির- প্রজা কেহ রক্ষা পাবে না। ডেঙ্গু ভাইরাসে যে ক্ষতি হবে তার চেয়ে কয়েক হাজার গুণ বেশি ক্ষতি হবে এমনটি করলে। আর তার তেজষ্ক্রীয়তা ভোগাবে বছর বছর ধরে, যেমনটি -হিরোসিমায় এখনো বিকলাঙ্গ শিশু জন্ম নেয়।
প্রসঙ্গত: ডেঙ্গু রাজকীয় মশা। বাসা বাড়ির আনাচে কানাচে বসবাস করে, স্বচ্ছ বদ্ধ পানিতে ডিম পাড়ে। নোংড়া ও স্রোতধারার ড্রেনের পানিতে ডিম পারে না। আসুন নিজ নিজ বাড়ির আঙিনা পরিষ্কার- পরিচ্ছন্ন করে ডেঙ্গু প্রতিরোধে ভূমিকা রাখি। নিজে সচেতন হোন, অন্যকে সচেতন করুন। জাতীয় সমস্যা/প্রাকৃতিক দুর্যোগ সকলে সম্মিলিত ভাবেই মোকাবেলা করতে হবে যার যার অবস্থান থেকে।

“আলো আসবেই”