রোজ শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:৪৮

শিরোনামঃ
নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কল্যাণ ব্রত দাস নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দানের মাধ্যমে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই বিট পুলিশিং – বিএমপি কমিশনার। বাবুগঞ্জ উপজেলায় বাজার নিয়ন্ত্রণের লক্ষ্যে মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয় সরকারি বরিশাল কলেজের নবাগত শিক্ষার্থীদের সেবায় রেডক্রিসেন্টের বরিশাল কলেজ শাখা সদা তৎপর তিন দিনেই প্রায় ২০০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে পেঁয়াজ সিন্ডিকেট বরিশালে করোনা দুর্গত পরিবারের সহায়তাকল্পে বিএমপি কর্তৃক গঠিত তহবিলের অর্থ বিএমপি কমিশনারের হাতে প্রদান বরিশালে ৮১ টি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের চেক বিতরণ অনুষ্ঠিত জিস্কা ফার্মাসিউটিক্যালস লিঃ এর বরিশাল আরএসএম কল্যাণ ব্রত দাস এর পিতৃবিয়োগ- বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ বরিশাল জেলায় ১ লক্ষ তালবীজ বপন কার্যক্রমের শুভ উদ্বোধন বরিশালে মোবাইল কোর্টের অভিযানে ৮ জন রোগীর দালাল আটক
সি এন্ড বি রোড নাভানা শো রুমের সম্মুখে সড়ক দুর্ঘটনা, নিহত ২

সি এন্ড বি রোড নাভানা শো রুমের সম্মুখে সড়ক দুর্ঘটনা, নিহত ২

নিজস্ব প্রতিনিধি : আজ বেলা সাড়ে এগারটার দিকে নগরীর সি এন্ড বি রোডের ১নং ব্রিজের দক্ষিণ পার্শ্বে নাভানা শো রুমের সম্মুখের রাস্তায় বরিশাল বিশ্ববিদ্যালয় এর ভাড়া করা বিআরটিসি ডাবল ডেকার ও মাহিন্দ্রার
মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন এবং আরো কমপক্ষে ৪ জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, ঝালকাঠির আব্দুল খালেক (৬০) ও পিরোজপুরের নিপা মিস্ত্রী (২৬)।
দুর্ঘটনায় আহতদের সাথে কথা বলে জানা গেছে, রূপাতলী বাস স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে নতুল্লাবাদের উদ্দেশ্যে যাচ্ছিল মাহিন্দ্রটি। দুর্ঘটনা স্থলে বিপরীত দিক থেকে আসা বরিশাল বিশ্ববিদ্যালয়ের একটি বাসের সাথে মাহিন্দ্রটির মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে স্থানীয় লোকজন, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যগন আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
শেবাচিম সূত্রে জানা যায়, হাসপাতালে আনার পথে একজন মারা যায় এবং চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মারা যায়। আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।
ঘটনাস্থল পরিদর্শন করা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল জানান, ‘নিহত এবং আহত সবাই মাহেন্দ্র’র যাত্রী ছিলো। সবুজ রংয়ের মাহেন্দ্রটি রূপাতলী বাস স্ট্যান্ড এলাকা থেকে যাত্রী নিয়ে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।