রোজ শুক্রবার, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ১১:০৮

শিরোনামঃ
নিঃশ্বাস পরিষ্কার/ফুসফুস ভালো রাখে যে ৫টি জিনিস। মেহেন্দিগঞ্জে মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যার অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত বিজয়ের মাসে বিডি ক্লিন বরিশালের ব্যতিক্রমী আয়োজন, প্রথম দিনেই পরিচ্ছন্ন হলো মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো চলমান মহামারী পরিস্থিতিতে মাস্কের অপর নাম জীবন, করোনা প্রতিরোধে মাস্ক পরিধানকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে।-বিএমপি কমিশনার। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে খেলাঘর আন্ত:আসর দেয়ালিকা প্রতিযোগিতা উৎসব- ২০২০ অনুষ্ঠিত সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১
সি এন্ড বি রোড নাভানা শো রুমের সম্মুখে সড়ক দুর্ঘটনা, নিহত ২

সি এন্ড বি রোড নাভানা শো রুমের সম্মুখে সড়ক দুর্ঘটনা, নিহত ২

নিজস্ব প্রতিনিধি : আজ বেলা সাড়ে এগারটার দিকে নগরীর সি এন্ড বি রোডের ১নং ব্রিজের দক্ষিণ পার্শ্বে নাভানা শো রুমের সম্মুখের রাস্তায় বরিশাল বিশ্ববিদ্যালয় এর ভাড়া করা বিআরটিসি ডাবল ডেকার ও মাহিন্দ্রার
মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন এবং আরো কমপক্ষে ৪ জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, ঝালকাঠির আব্দুল খালেক (৬০) ও পিরোজপুরের নিপা মিস্ত্রী (২৬)।
দুর্ঘটনায় আহতদের সাথে কথা বলে জানা গেছে, রূপাতলী বাস স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে নতুল্লাবাদের উদ্দেশ্যে যাচ্ছিল মাহিন্দ্রটি। দুর্ঘটনা স্থলে বিপরীত দিক থেকে আসা বরিশাল বিশ্ববিদ্যালয়ের একটি বাসের সাথে মাহিন্দ্রটির মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে স্থানীয় লোকজন, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যগন আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
শেবাচিম সূত্রে জানা যায়, হাসপাতালে আনার পথে একজন মারা যায় এবং চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মারা যায়। আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।
ঘটনাস্থল পরিদর্শন করা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল জানান, ‘নিহত এবং আহত সবাই মাহেন্দ্র’র যাত্রী ছিলো। সবুজ রংয়ের মাহেন্দ্রটি রূপাতলী বাস স্ট্যান্ড এলাকা থেকে যাত্রী নিয়ে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।