রোজ রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:১৮

শিরোনামঃ
কলাপাড়ায় প্রায় সারে ৪ লক্ষ টাকার অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস। । আবার বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি দোকান থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম বরিশালে প্রায় পাঁচশত বছরের পূরনো ঐতিহাসিক মসজিদের সন্ধান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সদস্যদের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা “একটা শান্তি স্থাপন করা মসজিদ স্থাপনের সমান। ” ওপেন হাউজ ডে তে বিএমপি কমিশনার। বরিশালের নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সাথে বিডি ক্লিন – বরিশাল এর প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত বিএমপির অভিযানে আড়াই কেজি গাঁজা সহ গ্রেফতার দুই বরিশাল মেট্রোপলিটন পুলিশ এর প্রথম ত্রৈমাসিক বিট পুলিশিং সমন্বয় সভা-২০২১ অনুষ্ঠিত । জ্যেষ্ঠ সাংবাদিক মিজানুর রহমান খানের ইন্তেকাল
বরিশাল সদরে পাল্লা দিয়ে বেড়ে চলেছে করোনী আক্রান্ত রোগীর সংখ্যা, বেড়ে দাঁড়াল ৭ জেলায় মোট ২২ জন

বরিশাল সদরে পাল্লা দিয়ে বেড়ে চলেছে করোনী আক্রান্ত রোগীর সংখ্যা, বেড়ে দাঁড়াল ৭ জেলায় মোট ২২ জন

ধানসিড়ি নিউজ//বরিশালে গত ২৪ ঘন্টায় আরো দুই জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এই নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাঁড়িয়েছে ২২ জনে।

তাদের দুইজনের মধ্যে এক জন হলেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের নারী ইন্টার্নি চিকিৎসক বয়স (২৫) অন্য জন সাধারণ পুরুষ বয়স (২৮) তারা দুজনে বরিশাল সদরে বসবাস করেন।
গতকাল রবিবার বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজের মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে তাদের নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই দুই জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বরিশাল জেলায় করোনা আক্রান্ত উপজেলা সমূহ হল বাবুগঞ্জ ৮জন, বরিশাল সদর ৭জন, মুলাদী ১জন , হিজলা ১জন, আগৈলঝাড়া ১জন, গৌরনদীতে ২জন, মেহেন্দীগঞ্জ ১জন এবং বাকেরগঞ্জে ১জন করে করোনা রোগী শনাক্ত করা হয়। উল্লেখ্য গত ১২ এপ্রিল বরিশাল জেলায় প্রথমবারের মতো ২ জন রোগীর করোনা শনাক্ত হয়।