রোজ শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:২২

শিরোনামঃ
নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কল্যাণ ব্রত দাস নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দানের মাধ্যমে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই বিট পুলিশিং – বিএমপি কমিশনার। বাবুগঞ্জ উপজেলায় বাজার নিয়ন্ত্রণের লক্ষ্যে মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয় সরকারি বরিশাল কলেজের নবাগত শিক্ষার্থীদের সেবায় রেডক্রিসেন্টের বরিশাল কলেজ শাখা সদা তৎপর তিন দিনেই প্রায় ২০০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে পেঁয়াজ সিন্ডিকেট বরিশালে করোনা দুর্গত পরিবারের সহায়তাকল্পে বিএমপি কর্তৃক গঠিত তহবিলের অর্থ বিএমপি কমিশনারের হাতে প্রদান বরিশালে ৮১ টি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের চেক বিতরণ অনুষ্ঠিত জিস্কা ফার্মাসিউটিক্যালস লিঃ এর বরিশাল আরএসএম কল্যাণ ব্রত দাস এর পিতৃবিয়োগ- বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ বরিশাল জেলায় ১ লক্ষ তালবীজ বপন কার্যক্রমের শুভ উদ্বোধন বরিশালে মোবাইল কোর্টের অভিযানে ৮ জন রোগীর দালাল আটক
জাতীয় ক্রীড়া পরিষদের সাবেক সচিব শামসুল ইসলামের ইন্তেকাল

জাতীয় ক্রীড়া পরিষদের সাবেক সচিব শামসুল ইসলামের ইন্তেকাল

নিউজ ডেস্ক: জাতীয় ক্রীড়া পরিষদের সাবেক সচিব এএইচ এম শামসুল ইসলাম আর নেই। আজ (মঙ্গলবার) সেহরির সময় কুড়িগ্রামে নিজ বাড়িতে ইন্তিকাল করেন সরকারের সাবেক এই সচিব (ইন্নালিল্লাহি..রাজিউন)। তিনি ১৯৮৩ থেকে ১৯৯০ সাল পর্যন্ত জাতীয় ক্রীড়া পরিষদের সচিবের দায়িত্ব পালন করেন।

একই সাথে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কোষাধ্যক্ষ হিসাবেও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ ৩০ বছর বাংলাদেশ সরকারের প্রশাসনিক ক্যাডারের সদস্য হিসাবে কর্মরত থাকার পর মন্ত্রীপরিষদ বিভাগে অতিরিক্ত সচিবের পদ থেকে অবসর নেন। এরপর তিনি কুড়িগ্রামে নিজ বাড়িতেই বসবাস করছিলেন। জানা গেছে, সেহরির সময় পরিবারের লোকজন ডাকতে গিয়ে দেখেন তিনি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

ক্রীড়াঙ্গনের অতি পরিচিত মুখ এএইচ এম শামসুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। ক্রীড়া প্রতিমন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনও শামসুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।