রোজ সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:২১

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
আফগানিস্তানে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত ৮

আফগানিস্তানে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত ৮

নিউজ ডেস্ক।।আফগানিস্তানের পারওয়ান প্রদেশের একটি মসজিদে নামাজরত মুসল্লিদের ওপর হামলা চালিয়েছে বন্দুকধারীরা। এতে কমপক্ষে ৮ জন মুসল্লি নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ১২ জন।

পারওয়ান প্রদেশের পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ইফতারের পর মাগরিবের নামাজ শুরু হলে মুসল্লিদের ওপর এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হঠাৎ একদল অস্ত্রধারী মসজিদে ঢুকে পড়ে। এরপরই নামাজরত মুসল্লিদের ওপর এলোপাথাড়ি গুলি চালায়। এ ঘটনায় এখনো ব্যক্তি বা গোষ্ঠী দায় স্বীকার করেনি।

আফগানিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রনালয় ওই হামলার জন্য তালেবানকে দায়ী করেছে। তবে তালেবান এই হামলার দায় অস্বীকার করেছে। আফগানিস্তানে তালেবানের পাশাপাশি দায়েশ বা আইএস গোষ্ঠীও সক্রিয় হয়ে উঠেছে।

গত সপ্তাহে কাবুলের একটি হাসপাতালে হামলার ঘটনায় সদস্যজাত শিশুসহ ২৪ জন নিহত হয়। পবিত্র রজমানে পারওয়ানের মসজিদে নির্মম হামলার ঘটনায় সেখানে শোকের ছায়া নেমে এসেছে।