রোজ বুধবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ১০:৫৬

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৬০০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিএমপি’র সৌজন্যে দোয়া মোনাজাত অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশালে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী শুদ্ধাচার পুরস্কার পেলেন বরিশালের উপ-ভূমি সংস্কার কমিশনার অস্ত্র মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদের যাবজ্জীবন সুপ্রিম কোর্টে মাহবুবে আলমের জানাজা সম্পন্ন এমসি কলেজে গণধর্ষণ: আসামি রাজন গ্রেফতার লালমোহনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন

করোনায় আক্রান্ত চিত্রনায়িকা পপি

Photo collected

নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা পপি। জনপ্রিয় এ নায়িকা বেশ কয়েক দিন ধরে অসুস্থ থাকার পর তিনদিন আগে করোনা টেস্ট করান। এরপরেই তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি খুলনা খালিশপুরে তার নিজ বাড়িতে আইসোলশনে থেকে চিকিৎসকের পরামর্শ মেনে চিকিৎসা নিচ্ছেন।

আজ শুক্রবার (২৪ জুলাই) দুপুরে পপির পারিবারিক সূত্র জানায়, বর্তমানে পপির জ্বর, গলাব্যথা, কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্ট রয়েছে। বাসায় থেকেই নিজের চিকিৎসা করাচ্ছেন। প্রয়োজনে ব্যবহারের জন্য বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অক্সিজেন আনা হয়েছে। আগামী সপ্তাহে তিনি দ্বিতীয়বার করোনা টেস্ট করবেন।

জানা যায়, করোনাভাইরাসের সংক্রমণের সময় রাতে মাঝে মধ্যে ত্রাণ বিতরণে বের হতেন এই নায়িকা। যেটা নিয়মিভাবেই চলছিল। একদিন ত্রাণ বিতরণ শেষে বাসায় ফেরার পরে জ্বরে আক্রান্ত হন।

বাংলাদেশে করোনা বিস্তারের আগেই পপি বেড়াতে গিয়েছিলেন তার গ্রামের বাড়ি খুলনার খালিশপুরে। লকডাউনে সেখানে আটকা পড়েন তিনি। তখন তিনি খালিশপুর ও পাশ্ববর্তী এলাকায় অসচ্ছল মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছিলেন।

পরিবার জানায়, দ্রুত সুস্থতার জন্য পপি দেশের সকল মানুষের নিকট দোয়া প্রার্থনা করেছেন।