রোজ শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৩:৪২

শিরোনামঃ
নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দানের মাধ্যমে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই বিট পুলিশিং – বিএমপি কমিশনার। বাবুগঞ্জ উপজেলায় বাজার নিয়ন্ত্রণের লক্ষ্যে মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয় সরকারি বরিশাল কলেজের নবাগত শিক্ষার্থীদের সেবায় রেডক্রিসেন্টের বরিশাল কলেজ শাখা সদা তৎপর তিন দিনেই প্রায় ২০০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে পেঁয়াজ সিন্ডিকেট বরিশালে করোনা দুর্গত পরিবারের সহায়তাকল্পে বিএমপি কর্তৃক গঠিত তহবিলের অর্থ বিএমপি কমিশনারের হাতে প্রদান বরিশালে ৮১ টি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের চেক বিতরণ অনুষ্ঠিত জিস্কা ফার্মাসিউটিক্যালস লিঃ এর বরিশাল আরএসএম কল্যাণ ব্রত দাস এর পিতৃবিয়োগ- বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ বরিশাল জেলায় ১ লক্ষ তালবীজ বপন কার্যক্রমের শুভ উদ্বোধন বরিশালে মোবাইল কোর্টের অভিযানে ৮ জন রোগীর দালাল আটক অনলাইন পোর্টালের নিবন্ধন ফি ১০ হাজার টাকা, নবায়ন ফি ৫ হাজার
ইউএনওর ওপর হামলাকারী আসাদুলকে আদালতে তোলা হবে আজ

ইউএনওর ওপর হামলাকারী আসাদুলকে আদালতে তোলা হবে আজ

নিউজ ডেস্ক।। দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবার উপর হামলার ঘটনায় প্রধান অভিযুক্ত আসাদুল ইসলামকে বুঝে পেয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা। আজ রোববার বিকেলে তাকে আদালতে তোলা হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ওসি ইমাম জাফর বলেন, রোববার ভোর সাড়ে ৩টার দিকে আসাদুলকে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে তাকে হাসপাতালে ভর্তি করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিকেল ৩টা থেকে ৪টা নাগাদ তাকে আদালতে তোলা হবে।

এর আগে শনিবার সন্ধ্যায় আসাদুলকে ঘোড়াঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব-১৩। পরে রাতে ঘোড়াঘাট থানা পুলিশ তাকে ডিবির কাছে হস্তান্তর করে।

এদিকে এই মামলার অন্য দুই আসামি নবীরুল ইসলাম ও সান্টু কুমারের শনিবার বিকেলে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তাদেরকে সুবিধাজনক সময়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানিয়েছেন ডিবি’র ওসি।