রোজ মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১:২৫

শিরোনামঃ
প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিএমপি’র সৌজন্যে দোয়া মোনাজাত অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশালে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী শুদ্ধাচার পুরস্কার পেলেন বরিশালের উপ-ভূমি সংস্কার কমিশনার অস্ত্র মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদের যাবজ্জীবন সুপ্রিম কোর্টে মাহবুবে আলমের জানাজা সম্পন্ন এমসি কলেজে গণধর্ষণ: আসামি রাজন গ্রেফতার লালমোহনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন বরিশাল জেলার ঐতিহ্যবাহী দুর্গা সাগর দীঘি ও ডিসি লেকে দেশীয় প্রজাতির মৎস্য অবমুক্ত করা হয়
পুলিশের সেবার মান আরও গতিশীল করতে বরিশাল ৪ থানায় নতুন গাড়ি হস্তান্তর

পুলিশের সেবার মান আরও গতিশীল করতে বরিশাল ৪ থানায় নতুন গাড়ি হস্তান্তর

ধানসিঁড়ি নিউজঃ আজ ০৮ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্স বরিশালে, জনগণের প্রতি সেবার মান আরও গতিশীল করতে বিএমপি সাপ্লাই এন্ড লজিস্টিকস বিভাগ কর্তৃক আয়োজন করা হয় “নতুন গাড়ি হস্তান্তর” অনুষ্ঠান। এ অনুষ্ঠানে বরিশালের ৪ টি থানায় নতুন গাড়ি হস্তান্তর করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার। তিনি বলেন, “জনগণের টাকায় কেনা দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে অপরাধ নিয়ন্ত্রণ করে অপরাধীকে আইনের আওতায় আনতে হবে, জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে।”

তিনি আরো বলেন, “মুজিব বর্ষের অঙ্গিকার, জনতার পুলিশ বাস্তবায়ন তথা সেবার মান বৃদ্ধিকল্পে আমাদের সক্ষমতা বাড়াতে ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী লজিস্টিকস সাপোর্ট, জনবল বৃদ্ধি, প্রশিক্ষণ সহ যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন।

জনগণের টাকায় কেনা গাড়ি ব্যবহার ও সকল সুযোগ সুবিধা ভোগ করে আমাদের সেবার মান বৃদ্ধি পেয়েছে কি-না, জনগণ তা খেয়াল রাখবে। সরকার কর্তৃক জনগণের দেয়া এই উপহার সতর্কতা অবলম্বন করে যত্নশীল হয়ে রক্ষণাবেক্ষণ করতে হবে।

জনগণের সেবক হিসেবে নিজেকে আত্মনিয়োগ করে নির্ভেজাল সেবা দিয়ে জনমুখী গণমুখী পুলিশিং এর মাধ্যমে আরো বেগবান হয়ে কাজ করতে হবে।”

উপ-পুলিশ কমিশনার বিএমপি সাপ্লাই এন্ড লজিস্টিকস খাঁন মুহাম্মদ আবু নাসের এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর বিএমপি আবু রায়হান মুহাম্মদ সালেহ সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।