রোজ বুধবার, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:৩৯

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন এক আঙিনায় মসজিদ ও মন্দির সহাবস্থানে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ মা ইলিশ রক্ষায় ইউএনও-র অভিযানে ৩৫ জেলের কারাদন্ড; ৯৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রীর ইন্তেকাল নারীর প্রতি সহিংসতা ও নির্যাতনকারীদের শূন্য সহিষ্ণুতা নিয়ে দমন করবে বিএমপি – বিএমপি কমিশনার শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলাধীন পূজামণ্ডপের অনুকূলে সরকারি অনুদানের চাল বিতরণ অনুষ্ঠিত
ধর্ষণ মামলায় গায়ে হলুদের অনুষ্ঠান থেকে গ্রেফতার বর

ধর্ষণ মামলায় গায়ে হলুদের অনুষ্ঠান থেকে গ্রেফতার বর

নিউজ ডেস্ক।। প্রেমিকার করা ধর্ষণ মামলায় গায়ে হলুদের অনুষ্ঠান থেকে গ্রেফতার করা হয়েছে বর ইসতিয়াক আহম্মেদকে। গত বৃহস্পতিবার রাতে ফতুল্লা থানার দেওভোগ নাগবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে দেওভোগ পশ্চিম নাগবাড়ী এলাকার মিজানুর রহমানের ছেলে।

ধর্ষণ মামলার বাদীর অভিযোগ, ইসতিয়াকের সাথে তার চার বছরের প্রেম। বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে ইসতিয়াক। সর্বশেষ গত বছর ডিসেম্বর মাসের শেষের দিকে দেওভোগ নাগবাড়ীতে নিজের ভাড়া বাসায় ধর্ষণ করে। একাধিকবার বিয়ের কথা বললেও ইসতিয়াক নানা টালবাহানায় বিয়ে না করার পাঁয়তারা করে। পরে প্রেমিক ইসতিয়াকের বিয়ে করার বিষয়টি জানতে পেরে ফতুল্লা থানায় এসে ধর্ষণের অভিযোগ দায়ের করেন মামলার বাদী।

ফতুল্লা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ইসতিয়াককে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে দেয়।

সূত্রঃইত্তেফাক