রোজ বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:৩৩

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যার অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত বিজয়ের মাসে বিডি ক্লিন বরিশালের ব্যতিক্রমী আয়োজন, প্রথম দিনেই পরিচ্ছন্ন হলো মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো চলমান মহামারী পরিস্থিতিতে মাস্কের অপর নাম জীবন, করোনা প্রতিরোধে মাস্ক পরিধানকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে।-বিএমপি কমিশনার। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে খেলাঘর আন্ত:আসর দেয়ালিকা প্রতিযোগিতা উৎসব- ২০২০ অনুষ্ঠিত সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১ নগর বিশেষ শাখার প্রত্যেক সদস্যকে চোখ কান খোলা রেখে, পেশাদারিত্বের সাথে রাষ্ট্রের সুরক্ষায় কাজ করতে হবে-নগর বিশেষ শাখা পরিদর্শনকালে বিএমপি কমিশনার।
সুন্দরবন-১১ লঞ্চের ছাদে যুবককে কুপিয়ে হত্যা

সুন্দরবন-১১ লঞ্চের ছাদে যুবককে কুপিয়ে হত্যা

সুন্দরবন-১১ লঞ্চের ছাদ থেকে উদ্ধার করা নিহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম শামীম হাওলাদার। তিনি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুপিলা গ্রামের খালেক হাওলাদারের ছেলে। শামীম ঢাকার একটি গার্মেন্টসে শ্রমিক হিসেবে কাজ করতেন। ‍এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বরিশাল সিআইডি ইন্সপেক্টর নুরুল আলম তালুকদার।

সিআইডি ইন্সপেকটর বলেন, ‘নিহতের কাছ থেকে তার সহকর্মীর ‍আইডি কার্ড পাওয়া যায়। ও‍ই তথ্যের ভিত্তিতে তার সহকর্মীকে শনাক্ত করা হয়। পরে ওই সহকর্মীর কাছ থেকে নিহতের পরিচয় ‍উদ্ধার করে স্বজনদের খবর দেওয়া হয়েছে। স্বজনরা ‍আসার পর শামীমের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-‍ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে ‍এখন পর্যন্ত ঘাতক শনাক্ত করা যায়নি। ঘাতকের সন্ধানে একাধিক আইনশঙ্খলা বাহিনী কাজ চালিয়ে যাচ্ছে।’

প্রসঙ্গত, মঙ্গলবার (১৭ নভেম্বর) ভোর রাত সা‌ড়ে ৩টার দি‌কে ঢাকা থে‌কে ব‌রিশা‌লে এ‌সে পৌঁ‌ছে। ভোর ৬টার দি‌কে লঞ্চ ধোয়া-মোছার কাজ শুরু ক‌রেন স্টাফরা। এসময় তারা ছা‌দে সাইলেন্সারের পাশে ওই যুবক‌কে রক্তাক্ত অবস্থায় প‌ড়ে থাক‌তে দে‌খেন তারা। যুবকটির বুকে ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ‌তে তার পেটের নাড়ি-ভু‌ড়ি বে‌রিয়ে যায়।