রোজ সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ২:০৫

শিরোনামঃ
সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১ নগর বিশেষ শাখার প্রত্যেক সদস্যকে চোখ কান খোলা রেখে, পেশাদারিত্বের সাথে রাষ্ট্রের সুরক্ষায় কাজ করতে হবে-নগর বিশেষ শাখা পরিদর্শনকালে বিএমপি কমিশনার। ৫০০ গ্রাম গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার মাওয়া পদ্মাপাড়ে এই প্রথম “ইলিশ উৎসব” চরমোনাই বার্ষিক মাহফিল শুরু হচ্ছে বাদ জুমআ চলে গেলেন নাট্য ব্যক্তিত্ব আলী যাকর ২০(বিশ) এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১(এক) জন।
পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার(৪৫) নামে এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার

পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার(৪৫) নামে এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার

ধানসিঁড়ি নিউজ।। পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার(৪৫)নামক এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে।

গত বৃহস্পতিবার ১৯ নভেম্বর সকালে বসতঘর সংলগ্ন রান্নাঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে,গলাচিপা উপজেলার বাঁশবাড়িয়া ইউপির বাঁশবাড়িয়া গ্রামে। বুধবার রাতের কোন এক সময়। থানা পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়,পিতা ও পুত্রের মধ্যে জমি বিক্রি নিয়ে গত কয়েক দিন যাবৎ বিবাদ চলে আসছে। তবে এ মৃত্যুর পিছনে ছেলের হাত থাকতে পারে। ছেলে ইমরান পলাতক রয়েছেন এবং নিহতের স্ত্রী মোসাঃ রিনা বেগমকে প্রাথমিক জিঞ্জাসা বাদের জন্য থানায় নেয়া হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) গলাচিপা মোঃ ফারুক হোসেন ও সহকারী পুলিশ সুপার পটুয়াখালী সদর শেখ বেল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানার ওসি জসীম প্রতিবেদক কে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি বিক্রি নিয়ে ছেলের সাথে বিবাদ ছিল । তবে এ কারণেই যে খুন হয়েছে সেটি নিশ্চিত নয়। ছেলে ইমরান পলাতক রয়েছেন আর নিহতের স্ত্রী রিনা বেগমকে জিঞ্জাসা বাদের জন্য থানায় আনা হয়েছে।

অপরদিকে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।