রোজ বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:১১

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জের শ্রীপুরে অবৈধভাবে চরের মাটি কাটার দায়ে ৬ জনকে জেল; ১০ লক্ষ টাকা জরিমানা আদায় অবশেষে লঞ্চ ধর্মঘট প্রত্যাহার বরিশালে অবৈধভাবে চরের মাটি কাটার দায়ে জেল-জরিমানা বরিশাল-ঢাকা নৌ রুটে লঞ্চ শ্রমিকদের আকস্মিক ধর্মঘটে বিপাকে যাত্রীরা। মেহেন্দিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন, আহবায়ক জাহাঙ্গীর, যুগ্ন আহবায়ক ফিরুজ-ডিকেন-ফয়সাল বরিশাল সদর উপজেলায় ১৫৭টি ঘর ও জমির দলিল হস্তান্তর মুজিববর্ষ উপলক্ষে মেহেন্দিগঞ্জে ১শ পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর বিএমপি’র অভিযানে ০১(এক) কেজি গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই) মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন বিভিন্ন পেশার ৪৫০ পরিবার পটুয়াখালীর মহিপুরে গাছ বোঝাই টমটম উল্টে পিতা পুত্র হতাহত।
মেহেন্দিগঞ্জ উলানিয়া উত্তর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ নেতা সহ ৪ জনকে কুপিয়ে জখম, বাড়ি-ঘর ভাংচুর ও মালামাল লুট

মেহেন্দিগঞ্জ উলানিয়া উত্তর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ নেতা সহ ৪ জনকে কুপিয়ে জখম, বাড়ি-ঘর ভাংচুর ও মালামাল লুট

ধানসিঁড়ি নিউজ।। বরিশালের মেহেন্দিগঞ্জ উলানিয়া উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত হওয়ার সাথে সাথেই বেপরোয়া হয়ে উঠেছে আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকরা।

উত্তর ও দক্ষিণ উলানিয়া ইউনিয়নে নৌকা মার্কার সমর্থকদের চলছে রাতভর অস্ত্রের মহড়া, বাড়ি-ঘর ভাংচুর ও মালামাল লুটের ঘটনা। কথিত সন্ত্রাসীদের অস্ত্রের মুখে পুলিশকে দর্শকের ভুমিকায় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। উলানিয়া উত্তর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মিঠু চৌধুরী গণমাধ্যমেকে জানান, রবিবার রাতে নির্বাচন স্থগিত হওয়ার সংবাদ উলানিয়া ইউনিয়নে পৌঁছলে স্বতন্ত্র প্রার্থী মিঠু চৌধুরীর সমর্থকদের উপর এলোপাথাড়ি হামলা, বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায় উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ প্রার্থী নুরুল ইসলাম জামাল মোল্লা, তার ভাই মিজান মোল্লা, নোমান মোল্লা ও তার ভাতিজা পাভেল মোল্লা, জামাল ঢালী, নিজাম ঢালী, সালাউদ্দিন ঢালী, আফছার ঢালীর নেতৃত্বে ৫০/৬০ জনের কর্মী সমর্থকরা। আজ সোমবার সকালে তাদের নেতৃত্বে উত্তর ইউনিয়নের সলদি গ্রামে স্বতন্ত্র প্রার্থী মিঠু চৌধুরীর সমর্থকদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজল রাঢ়ী (৬০), হাকিম রাঢ়ী (৫৫), উকিল রাঢ়ী (৪৮) ও মাইদুল রাঢ়ী (২৮) কে কুপিয়ে গুরুতর জখম করেন এবং তাদের বাড়ি-ঘর ভাংচুর করে মালামাল লুটপাট করেন। সংবাদ পেয়ে মেহেন্দিগঞ্জ থানার এস,আই শাহজালাল, এস,আই মিজান ও এস,আই রবীন্দ্রনাথ সিং এর নেতৃত্বে পুলিশের টিম ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাৎক্ষণিক বরিশাল শের ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন।

এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ওসি মোঃ আবিদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে! বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।