রোজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৩:২০

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ০১(এক) কেজি গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই) মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন বিভিন্ন পেশার ৪৫০ পরিবার পটুয়াখালীর মহিপুরে গাছ বোঝাই টমটম উল্টে পিতা পুত্র হতাহত। টাইগারদের দাপুটে জয় আফসারের খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল। কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে জখম করলো দুই যুবক ৫ম ধাপে ৩১ পৌরসভার নির্বাচন ২৮ ফেব্রুয়ারি জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী ফেব্রুয়ারিতে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় মৃত্যুর ঘটনায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন
বরিশালের নবাগত পুলিশ সুপারের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বরিশালের নবাগত পুলিশ সুপারের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার // বরিশাল জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম এর সাথে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় তিনি বলেছেন সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পন স্বরুপ। সংবাদপত্রের মাধ্যমে সমাজের আসল চিত্রটি সবার সামনে ফুটে ওঠে। পুলিশ ও সংবাদ কর্মী একে অপরের পরিপূরক। সুতরাং পেশাদারিত্বের ক্ষেত্রে জবাবদিহিতা নিশ্চিত করে কাজ করতে হবে।

আজ বুধবার (৩০ডিসেম্বর) দুপুরে বরিশাল পুলিশ লাইন্স এর হল রুমে গনমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন,সমাজের বাস্তবতা অনুধাবন করে সব আইন সব সময় সমান ভাবে প্রয়োগ করা যায় না। অবস্থাভেদে আইনের বিধান প্রয়োগের মাধ্যমে পেশাদারিত্ব বজায় রেখে সর্বোত্তম ভাবে কাজ করতে চাই।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি)মোঃ শাহজাহান হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)মোঃ নাইমুল হক, বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক কাজী মিরাজ মাহামুদ, বরিশাল প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক মতবাদ পত্রিকার সম্পাদক এস এম জাকির হোসেন, বরিশাল নিউজ ২৪ ডট কম’র সম্পাদক ও প্রকাশক আল-আমিন গাজী, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ,ডেইলী ষ্টারের বরিশাল প্রতিনিধি সুশান্ত ঘোষ,দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বরিশাল প্রতিনিধি রাহাত খান প্রমুখ।