রোজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ভোর ৫:০৯

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ০১(এক) কেজি গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই) মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন বিভিন্ন পেশার ৪৫০ পরিবার পটুয়াখালীর মহিপুরে গাছ বোঝাই টমটম উল্টে পিতা পুত্র হতাহত। টাইগারদের দাপুটে জয় আফসারের খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল। কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে জখম করলো দুই যুবক ৫ম ধাপে ৩১ পৌরসভার নির্বাচন ২৮ ফেব্রুয়ারি জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী ফেব্রুয়ারিতে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় মৃত্যুর ঘটনায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন
দোকান থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

দোকান থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক: ভ্রাম্যমান এক তরকারি ব্যবসায়ীকে মারধরের প্রতিবাদ করায় বরিশাল নগরীর কলেজ এভিনিউ এলাকার (মসজিদ সংলগ্ন) টেলিকম ব্যবসায়ীকে কুপিয়েছে কতিপয় সন্ত্রাসী। মঙ্গলবার ১২ জানুয়ারি দুপুর সোয়া ১টার দিকে ওই ব্যবসায়ীকে তার দোকান থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে মারধর ও কুপিয়ে জখম করা হয়। মারধরে ওই ব্যবসায়ীর মাথায় গুরুতর জখম হয়েছে, দাঁত ভেঙে গেছে এবং পা ফ্র্যাকচার হয়েছে মারাত্মকভাবে। তিনি বর্তমানে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই ব্যবসায়ীর নাম কাজল তালুকদার। তিনি ওই এলাকার মৃত মতিউর রহমান তালুকদারের ছেলে।

কাজল তালুকদারের ভাই মাসুদ তালুকদার বলেন, মঙ্গলবার বেলা ১১ টার দিকে নুসরা টেলিকমের সামনে এক তরকারি ব্যবসায়ীকে তুচ্ছ বিষয় নিয়ে স্থানীয় একদল সন্ত্রাসী মারধর করেন।

এসময় মাসুদ উপস্থিত হয়ে তার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে তরকারি ব্যবসায়ীকে মারধরকারী সন্ত্রাসীরা প্রতিবাদকারী মাসুদকে লাঞ্ছিত করে।

এর কিছুক্ষণ পরে একই ঘটনার জের ধরে মাসুদের ভাই কাজলকে তার টেলিকম দোকান থেকে ডেকে নিয়ে এলোপাতারী পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে স্থানীয়রা কাজলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধ মামলা করা হচ্ছে বলে জানা গেছে।