রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:৪১

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
আফসারের খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল।

আফসারের খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল।

ধানসিঁড়ি নিউজ:মেহেন্দিগঞ্জে আওয়ামীলীগ নেতা ও মোটর সাইকেল মেকানিক আফসার সিকদারের জানাযা নামাজ সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার বাদ আছর পাতারহাট আব্দুল্লাহপুর থানা জামে মসজিদ মাঠে আয়োজিত জানাযা নামাজে দলমত নির্বিশেষে সকলস্তরের মানুষের ঢল নামে। এসময় মরহুমের স্মৃতিচারণকালে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান বলেন, আফসার সিকদার আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী। তিনি বিগত নির্বাচনগুলোতে আমার নির্বাচনী এজেন্ট ছিলেন। এবারের নির্বাচনেও তাকে নৌকার এজেন্ট হিসাবে এবং কেন্দ্র কমিটিতে রাখা হয়েছিলো। এই সময় যারা আফসার সিকদারকে খুন করে নির্বাচনী পরিবেশ উত্বপ্ত করতে চায় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। এই ধরনের হত্যাকান্ডের পূনরা ভিত্তি যাতে না ঘটে সেলক্ষে প্রয়োজনে সকলকে সাথে নিয়ে এই অপশক্তি সৃষ্টিকারীদের প্রতিহত করা হবে। প্রশাসনের উদ্দেশ্যে তিনি আফসারের খুনীদের দ্রুত গ্রেফতার করে নির্বাচনের সুষ্ঠ ও সুন্দর পরিবেশ ফিরিয়ে আনার জোর দাবী জানান।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন আহম্মেদ, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন, পৌর বিএনপির সভাপতি জিয়াউদ্দিন সুজন, পৌর কাউন্সিলর নুরুল হক জমদ্দার, কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীর, সাবেক কাউন্সিলর সোয়েব হোসেন সোহরাব, সাবেক কাউন্সিলর ওমর ফারুক, সাবেক কাউন্সিলর এইচ এম নোমান প্রমুখ। জানাযা নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী ও সর্বস্থরের মানুষ অংশগ্রহণ করেন। পরে মরহুমের লাশ পৌরসভার বদরপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উলে­খ্য, আফসার সিকদার গত রবিবার মেহেন্দিগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড আর.সি কলেজের সম্মুখে নির্বাচনী সহিংসতায় আহত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান।