রোজ বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৫৪

বিএমপি’র এয়ারপোর্ট থানাধীন বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন।

বিএমপি’র এয়ারপোর্ট থানাধীন বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন।

ধানসিঁড়ি নিউজ।। আজ ২৬ জুন ২০২১ খ্রিঃ অপরাহ্ণ বিএমপি’র এয়ারপোর্ট থানাধীন ০৪ নং ওয়ার্ডস্থ ০৫ নং রহমতপুর ইউপির রহমতপুর আলী মার্কেটে ১৯ নং বিট পুলিশিং কার্যালয় এবং ০৬ নং মাধব পাশা ইউপির ০৭,০৮ ও ০৯ নং ওয়ার্ডে ২২ নং বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

০৬ নং মাধব পাশা ইউপির ০৭,০৮ ও ০৯ নং ওয়ার্ডে ২২ নং বিট পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন এবং প্রধান অতিথির আসন গ্রহণ করেন, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন বিএমপি মোঃ এনামুল হক এবং ০৪ নং ওয়ার্ডস্থ ০৫ নং রহমতপুর ইউপির রহমতপুর আলী মার্কেটে ১৯ নং বিট পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন এবং প্রধান অতিথির আসন গ্রহণ করেন,উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি মোঃ মনজুর রহমান পিপিএম বার।

সভায় প্রধান অতিথিদ্বয় বিট পুলিশিং এর লক্ষ্য, উদ্দেশ্য ও সুফল সম্পর্কে আলোচনা শেষে বিট অফিসারের মোবাইল নম্বর সকলকে অবগত করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানা বিএমপি কমলেশ হালদার এবং সঞ্চালনায় ছিলেন, এসআই মোঃ আসাদুজ্জামান।

এ-সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিঃ উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি রুনা লায়লা,এয়ারপোর্ট থানা বিএমপি’র সহকারী পুলিশ কমিশনার মাসুদ রানা, সংশ্লিষ্ট বিট অফিসার ও অন্যান্য কর্মকর্তা সহ ওয়ার্ডের সর্বস্তরের সুশীল সমাজের নেতৃবৃন্দ।