রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৯:৫৯


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
ইভটিজিং প্রতিরোধে পানি সম্পদ প্রতিমন্ত্রীর হুঁশিয়ারি

ইভটিজিং প্রতিরোধে পানি সম্পদ প্রতিমন্ত্রীর হুঁশিয়ারি

ইভটিজিং একটি সামাজিক ব্যাধি। দেশে ইভটিজিংও ইভটিজারের সংখ্যা দিন দিন ক্রমাগত বেড়েই চলেছে। ইভটিজারদের প্রতিরোধের জন্য সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এ বিষয়ে সচেতন নাগরিক ও অভিভাবকদের সোচ্চার হওয়ার আহবান জানিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী, বরিশাল-১ সদর আসনের সংসদ সদস্য কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামিম এম,পি।

সোমবার রাতে তিনি ব্যক্তিগত ফেসবুক পেইজে এক পোস্টে এই আহবান জানিয়েছেন। পাশাপাশি ইভটিজারদের প্রতিরোধে প্রতিমন্ত্রী অভিভাবকদের সোচ্চার হওয়ার পরামর্শ দিয়েছেন।

কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামিম এম,পি এর লিখিত ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হ’ল-
“ইভটিজার প্রতিরোধে সচেতন নাগরিক ও অভিভাবকদের সোচ্চার হওয়ার আহব্বান জানাচ্ছি, ইভটিজিং দেখলে সাথে সাথে ইভটিজার কে ধরে পুলিশের হাতে তুলে দিবেন, স্কুল-কলেজের আশেপাশে বখাটেরা মেয়েদের কোনোভাবে ইভটিজিং করলে থানায় যোগাযোগ করবেন, প্রয়োজনে আমাকে জানাবেন। কথা দিচ্ছি তাৎক্ষণিক এদের আইনের আওতায় এনে শাস্তি প্রদানের ব্যবস্থা করবো।”

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam