রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:৩৬


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
ইভটেজিং সহ সকল অপরাধমূলক কর্মকান্ডের জন্য পুলিশের সেবা গ্রহন করার আহবান।

ইভটেজিং সহ সকল অপরাধমূলক কর্মকান্ডের জন্য পুলিশের সেবা গ্রহন করার আহবান।

* স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মত বিনিময় সভা*
— মনিরুজ্জামান সোহেল

গতকাল শনিবার ২০ এপ্রিল উজিরপুর থানার ৬নং বড়াকোঠা ইউপি এলাকার বি কে মাধ্যমিক বিদ্যালয় এর স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর কমিটি সদ্স্যদের উদ্যোগে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মত বিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল। বরিশাল ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর কমিটি সহ অত্র স্কুল এর ছাত্র-ছাত্রী বৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যের মাধ্যমে জনসাধারনকে পুলিশী সেবা গ্রহন করার আহবান জানিয়ে বলেন, ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এর কুফল সম্পর্কে সকলকে সচেতন হতে হবে। উজিরপুর থানাকে একটি মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদমুক্ত আদর্শ থানা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে উপস্থিত সকলকে একজোট হয়ে কাজ করার জন্য গুরুত্বারোপ করেন।

অংশগ্রহনকারী ছাত্র/ছাত্রীরা

এসময় ছাত্র ছাত্রী এবং স্থানীয় জনগন, প্রধান অতিথি সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সাথে একজোট হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮